মহানগর আওয়ামী লীগের বৃক্ষরোপণ কার্যক্রম

বৃক্ষ চারা রোপন করছেন মাহতাব উদ্দিন চৌধুরী, আ.জ.ম নাছির উদ্দীনসহ নেতৃবৃন্দ।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরী বলেছেন, এই চট্টগ্রামকে যারা ভালবাসি তাদেরকে স্থানীয়-অস্থানীয় নির্বিশেষে জনসেবায় নিবেদিত হতে হবে। তাই শুধু ব্যক্তিক অভিপ্রায় নয়, সামষ্টিক চেতনায় উদ্বুদ্ধ হয়ে সকলকে দেশের উন্নয়নের সহযোগী হতে হবে। এ লক্ষ্যেই আমাদেরকে সামাজিক আন্দোলনগুলোকে জোরদার করেই গণমানুষের কাছাকাছি হয়ে দলকে সুসংগঠিত করতে হবে।

বৃহস্পতিবার (৩ সেপ্টেম্বর) চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উদ্যোগে মহানগরীতে বৃক্ষরোপণ ও বৃক্ষচারা বিতরণের চলমান কার্যক্রমের অংশ হিসেবে আয়োজিত অনুষ্ঠানে একথাগুলো বলেন তিনি।

আরো পড়ুন : আলবুখারি বিশ্ববিদ্যালয়ের চ্যান্সেলর হলেন ড. ইউনূস

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, স্বপ্নময় সুন্দর বাংলাদেশ গঠনে আদর্শিক চেতনা হল লড়াকু শক্তি। দলীয় ভিত্তিকে তৃনমূল পর্যায়ে সুদৃঢ় করে রাষ্ট্র বিরোধী অপশক্তিকে প্রতিরোধ করা সক্ষমতা অর্জনে মহানগর আওয়ামী লীগ বৃক্ষরোপন কর্মসূচি চলমান রেখেছে।

বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মশিউর রহমান চৌধুরীর সঞ্চালনায় স্বনির্ভর ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠিত বৃক্ষরোপণ ও চারা বিতরণ কার্যক্রমে বিভিন্ন স্থানে সভাপতিত্ব করেন ৩৩নং ফিরিঙ্গী বাজার ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি স্বপন কুমার মজুমদার, ৩৪নং পাথরঘাটা ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ফজলে আজিজ বাবুল, ৩৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাজী নুরুল আমিন শান্তি।

এতে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য আলহাজ্ব শফর আলী, সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ, শফিক আদনান, প্রচার ও প্রকাশনা সম্পাদক শফিকুল ইসলাম ফারুক, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক হাজী মো: হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক দেবাশীষ গুহ বুলবুল, যুব ও ক্রীড়া সম্পাদক দিদারুল আলম চৌধুরী, শ্রম সম্পাদক আবদুল আহাদ, কার্যনির্বাহী সদস্য হাজী বেলাল আহমদ, ওয়ার্ড আওয়ামী লীগের রফিক হোসেন বাচ্চু, ফয়জুল্লাহ বাহাদুর, জাহাঙ্গীর আলম, আশফাক আহমেদ, আনিসুর রহমান ইমন, আলহাজ্ব ফারুক আহমেদ, সাবেক কাউন্সিলর হাজী নুরুল হক, হাসান মুরাদ বিপ্লব, শৈবাল দাশ সুমন, আওয়ামী লীগ নেতা দীপংকর চৌধুরী কাজল, শহিদুল হক চৌধুরী সৈয়দ প্রমুখ।

শেয়ার করুন