বান্দরবান জেলা সাংবাদিক ইউনিয়ন আহবায়ক কমিটি গঠিত

বান্দরবানের একঝাক গণমাধ্যমকর্মী

বান্দরবান : বান্দরবান জেলা সাংবাদিক ইউনিয়নের আহবায়ক গঠিত হয়েছে। জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত গণমাধ্যমকর্মী এবং বান্দরবানের স্থানীয় সংবাদকর্মীদের সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়।

বান্দরবান প্রতিদিন ডটকম এর সম্পাদক জসাইউ মারমাকে আহবায়ক ও দৈনিক আমাদের নতুন সময়ের জেলা প্রতিনিধি মাহাবুবু হাসান বাবুল খানকে সদস্য সচিব করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

আরো পড়ুন : চট্টগ্রামে ২০ হাজার ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার
আরো পড়ুন : গোমতী নদীপথে প্রথম সিমেন্ট বোঝাই নৌযান গেল ভারতে

কমিটির অন্যান্য সদস্যরা হলেন,দৈনিক বাংলাদেশের আলোর জেলা প্রতিনিধি উথোইচিং রনি, দৈনিক সকালের সময়ের জেলা প্রতিনিধি অংশিং নু মারমা, দৈনিক আমার সংবাদের জেলা প্রতিনিধি রতন কুমার দে শাওন, দৈনিক সচিত্র মৈএী স্টাফ রিপোর্টার মো: রশিদ, দৈনিক গণকন্ঠের জেলা প্রতিনিধি রির্চাড বম, বিজয় টিভি জেলা প্রতিনিধি রিমন পালিত, বাংলা টিভির জেলা প্রতিনিধি মো: ওসমান গনি, দৈনিক আজকের দর্পন ও একুশে পত্রিকার জেলা প্রতিনিধি নুসিং থোয়াই মারমা, দৈনিক ঢাকা প্রতিদিন জেলা প্রতিনিধি হ্লাচিং মারমা, দৈনিক স্বাধীন বাংলার জেলা প্রতিনিধি নয়ন চক্রবতী, দৈনিক গণমুক্তি জেলা প্রতিনিধি বাসুদেব বিশ্বাস, সিএস টি টাইমস সম্পাদক লুৎফর রহমান উজ্জল , দৈনিক জাগো জনতার জেলা প্রতিনিধি মো: শফিকুর রহমান, দৈনিক দি ডেইলী আওয়ার টাইমের জেলা প্রতিনিধি অসীম রায়।

বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন বান্দরবান জেলা কমিটিকে স্বাগতম ও শুভেচ্ছা জানিয়েছেন বান্দরবান জেলা প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু ও সাধারণ সম্পাদক মিনারুল হক মিনার। আরো শুভেচ্ছা জানিয়েছেন বান্দরবান জেলার প্রথম সাড়ি অনলাইন নিউজ পোর্টাল পাহাড়বার্তার সম্পাদক ও বান্দরবান জেলা
স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সাদেক হোসেন চৌধুরী।