মাদক-সন্ত্রাস ও জঙ্গীবাদ নির্মূলে অতন্দ্র প্রহরী র‌্যাব : সুজন

র‌্যাব-৭ এর সদর দপ্তরে র‌্যাব অধিনায়ক লে.কর্ণেল মো. মশিউর রহমান জুয়েলের সাথে সৌজন্য বৈঠকে চসিক প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

চট্টগ্রাম : মাদক, সন্ত্রাস ও আইনশৃঙ্খলা রক্ষায় র‌্যাব আন্তরিকতা ও দক্ষতার সাথে কাজ করছে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের প্রশাসক ও নগর আওয়ামী লীগ সহ-সভাপতি মোহাম্মদ খোরশেদ আলম সুজন।

মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় র‌্যাব-৭ এর সদর দপ্তরে র‌্যাবের অধিনায়ক লে.কর্ণেল মো. মশিউর রহমান জুয়েল. পিএসসি’র সাথে সৌজন্য বৈঠকে চসিক প্রশাসক এসব কথা বলেন।

আরো পড়ুন : ঋণের টাকা পরিশোধ করতে না পারায় গৃহবধূর আত্মহত্যা
আরো পড়ুন : জামাইয়ের ছুরিকাঘাতে শ্বশুর নিহত, শ্বাশুরি মৃত্যু শয্যায়

প্রশাসক বলেন, বিগত সময়ে দেশের মাদক সন্ত্রাস ও জঙ্গীবাদের করাল থাবায় দেশে যখন একের পর অঘটন ঘটছিলো তখন র‌্যাব অতন্দ্র প্রহরী হয়ে কাজ করেছে। র‌্যাবের কার্যকর পদক্ষেপের সুফল মাঠ পর্যায়ে প্রভাব ফেলছে। আগামীতেও র‌্যাবের এই ফলদায়ক কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশাবাদ ব্যক্ত করেন। এসময় প্রশাসক চসিকের গৃহিত সন্ত্রাস ও মাদক বিরোধী কার্যক্রম তুলে ধরে বলেন, ইতোমধ্যে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে চসিক প্রত্যেক ওয়ার্ডে ওয়ার্ডে মাদক বিরোধী কমিটি গঠন,লিফলেট বিতরণ ও সভা সমাবেশ করেছে।

আমি দায়িত্ব গ্রহণের পর থেকেই নগরে শৃংখলা ফিরিয়ে আনতে বিভিন্ন সেবা সংস্থা ও আইন শৃংখলা বাহিনীর সাথে দফায় দফায় বৈঠক করে করনীয় ও কর্মপরিকল্পনা হাতে নিয়েছি। তাই যে কোন বিষয়ে আমার শতভাগ দিয়ে আইন শৃংখলা বাহিনীকে সহায়তা করবো।

এসময় আইন শৃংখলা রক্ষা ও সমাজিক অবক্ষয় রোধে চসিকের উদ্যোগকে ধন্যবাদ জানিয়ে র‌্যাব অধিনায়ক বলেন, আমাদের পক্ষ থেকেও চসিকের সকল কার্যক্রমে সর্বাত্মক সহায়তা প্রদান করা হবে। বৈঠকে র‌্যাবের উর্দ্ধতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন