খাগরিয়ায় স্বতঃস্ফূর্ত উদযাপন প্রধানমন্ত্রীর জন্মদিন

খাগরিয়ায় স্বতঃস্ফূর্ত উদযাপন প্রধানমন্ত্রীর জন্মদিন

চট্টগ্রাম (সাতকানিয়া) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৭৪তম জন্মদিন কেক কাটে উদযাপন করেছেন সাতকানিয়ার খাগরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আকতার হোসেন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) সকাল ৯টায় খাগরিয়া ইউনিয়ন পরিষদের সামনে দোয়া মাহফিলে তাঁর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে বিশেষ মোনজাত করা হয়।

আরো পড়ুন : কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন পটিয়ায়
আরো পড়ুন : মদনহাট-মেহেরনেগা সড়কের সংস্কার কাজের উদ্বোধন

পরে এক সংক্ষিপ্ত আলোচনা সভায় চেয়ারম্যান আকতার হোসেন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাঙালি জাতিসত্তার বাতিঘর। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বাংলাদেশকে আলোকিত করেছেন। আমাদেরকে দারিদ্রের অভিশাপ থেকে মুক্তি দিতে তিনি সবাইকে আত্মনির্ভরশীল হয়ে দেশ ও জনগণের কল্যাণে কাজ করার যে শিখা প্রজ্জলিত করেছেন তার ফলে জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে বিশ্বের মানচিত্রে সম্মানের আসনে অধিষ্ঠিত করেছেন।

খাগরিয়া ইউনিয়ন সচিব এস এম মহিউদ্দিন, খাগরিয়া ইউনিয়ন পরিষদের সকল সদস্য, সকল গ্রাম পুলিশ,খাগরিযা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাসেদ আজগর চৌধুরী সুজা, দক্ষিণ জেলা যুবলীগের সদস্য হাসান মাহমুদ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর আবু, আওয়ামীলীগের অঙ্গসংগঠন যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা স্বতস্ফূর্তভাবে উপস্থিত ছিলেন।

শেয়ার করুন