পুলিশের জালে আটক ২৯ মামলার আসামি ‘টেম্পু’

পুলিশের জালে আটক ২৯ মামলার আসামি ‘টেম্পু’

চট্টগ্রাম : পুলিশের তালিকাভুক্ত দুর্ধর্ষ সন্ত্রাসী ও চাঁদাবাজ মো. ইসমাইল হোসেন প্রকাশ টেম্পু(৩৫)কে আটক করেছে পুলিশ। টেম্পু চান্দগাঁও থানার পশ্চিম ফরিদারপাড়া এলাকার ইউসুফ প্রকাশ বাম্পার ইউসুফের ছেলে। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকান্ডের অপরাধে অন্তত দেড় ডজন মামলা রয়েছে।

বায়েজিদ থানার রৌফাবাদ এলাকা থেকে ইসমাইল হোসেন প্রকাশ টেম্পুকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে একটি অস্ত্র, গুলি, একটি চাপাতি ও ৫৪৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আরো পড়ুন : চসিককে বৃদ্ধাঙ্গুলী, উচ্ছেদের পর ফের দখল
আরো পড়ুন : সিলিং ফ্যানে ঝুলে মডেল মাহির আত্মহত্যা চট্টগ্রামে

বৃহস্পতিবার (১ অক্টোবর) সংবাদ সম্মেলনে ইসমাইল হোসেন প্রকাশ টেম্পুকে গ্রেফতারের বিষয়টি জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুুলিশের উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক।

উপ-কমিশনার (উত্তর) বিজয় বসাক জানান, ইসমাইল হোসেন প্রকাশ টেম্পু পুলিশের তালিকাভুক্ত সন্ত্রাসী ও চাঁদাবাজ। তার বিরুদ্ধে বিভিন্ন থানায় মোট ২৯টি মামলা রয়েছে। নগরের চান্দগাঁও, বায়েজিদসহ বিভিন্ন চাঁদাবাজি, ছিনতাই করে বেড়ান মো. ইসমাইল হোসেন প্রকাশ টেম্পু। তার পরিবারের অন্য সদস্যরাও ছিনতাই, চাঁদাবাজির সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধেও থানায় মামলা রয়েছে।

ইসমাইল হোসেন প্রকাশ টেম্পু বিভিন্ন সময় গ্রেফতার হয়ে কারাগারে গেলেও জামিনে এসে ফের অপরাধে জড়িয়ে পড়ে। একটি ছিনতাইয়ের ঘটনার আসামি ধরতে গিয়ে ইসমাইল হোসেন প্রকাশ টেম্পুকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ।

সংবাদ সম্মেলনে সিএমপির অতিরিক্ত উপ-কমিশনার (উত্তর) আশিকুর রহমান, সহকারী কমিশনার (পাঁচলাইশ জোন) দেবদূত মজুমদার, সহকারী কমিশনার (বায়েজিদ জোন) পরিত্রান তালুকদার, চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান খন্দকার, বায়েজিদ থানার ওসি প্রিটন সরকার উপস্থিত ছিলেন।

শেয়ার করুন