পদ্মায় ভেসে উঠল নিখোঁজ ভাই-বোনের লাশ

সাদিয়া ইসলাম সূচনা

রাজশাহী : পদ্মা নদীতে নৌকাডুবে নিখোঁজের ৮ দিন পর বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রী সাদিয়া ইসলাম সূচনা (২৪) এবং তার চাচাতো ভাই রিমনের (১৪) মরদেহ উদ্ধার করেছেন স্থানীয়রা।

শনিবার (৩ অক্টোবর) সকালে নবগঙ্গায় নৌকাডুবির ঘটনাস্থলেই মরদেহ ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করেন বলে নিশ্চিত করেছেন রাজশাহী মহানগর নৌ-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মেহেদি মাসুদ।

তিনি বলেন, মরদেহ দুটি সকালে ভেসে উঠলে স্থানীয়রা উদ্ধার করেন। পরে ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স এবং পুলিশ সদস্যরা ঘটনাস্থলে উপস্থিত হন।

রাজশাহীর ফায়ার সাভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের উপ-সহকারী পরিচালক জাকির হোসেন বলেন, গত ২৫ সেপ্টেম্বর বিকেলে নদীতে নৌকা ভ্রমণে বের হলে ১৫ জন যাত্রী নিয়ে নৌকাটি ডুবে যায়। এর মধ্যে ১৩ জন সাঁতরে তীরে ফিরে আসলেও আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বিবিএর ছাত্রী সাদিয়া ইসলাম সূচনা ও তার চাচাতো ভাই রিমনকে পাওয়া যায়নি। পরে ফায়ার সার্ভিস দুই দিন চেষ্টা করেও তাদের উদ্ধার করতে না পেরে অভিযান বন্ধ করে দেয়।

সাদিয়া ঢাকার ধানমন্ডি এলাকায় বসবাস করতেন। রাজশাহীর পবা উপজেলার খোলাবোনা এলাকায় চাচা জালাল উদ্দিনের বাড়িতে বেড়াতে এসে পদ্মায় নৌ-ভ্রমণে গিয়েছিলেন তিনি। রিমনের বাড়ি নওগাঁয়।

শেয়ার করুন