হাটহাজারীতে এলজিইডির মোবাইল মেনটেনেন্স কাজের উদ্বোধন

হাটহাজারীতে এলজিইডির মোবাইল মেনটেনেন্স কাজের উদ্বোধন

চট্টগ্রাম : মুজিব বর্ষের অঙ্গিকার সড়ক হবে সংস্কার_এই শ্লোগানকে সামনে রেখে চট্টগ্রামের হাটহাজারীতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডির) অধীনে মাসব্যাপী মোবাইল মেনটেনেন্স কাজের উদ্বোধন করা হয়েছে।

আরো পড়ুন : নগরীতে সিএমপির ১৪৫ বিট পুলিশিং কার্যক্রম শুরু
আরো পড়ুন : নাইক্ষ্যংছড়িতে জনপ্রিয় হয়ে উঠছে সৌর বিদ্যুতের আলোক ফাঁদ

রোববার (৪ অক্টোবর) সকালে উপজেলার মেখল ইউনিয়নের আজিজিয়া মজিদিয়া সড়কে উপজেলা প্রকৌশলী চৌধুরী আছিফ রেজার সার্বিক তত্ত্বাবধায়নে মেখল ইউপি চেয়ারম্যান সালাউদ্দিন চৌধুরীসহ এ কাজের উদ্বোধন করেন।

হাটহাজারীতে এলজিইডির মোবাইল মেনটেনেন্স কাজের উদ্বোধন

এসময় প্রকৌশলী চৌধুরী আছিফ রেজা বলেন, গ্রামীণ সড়ক রক্ষণাবেক্ষণ এ প্রকল্পের দ্বারা সড়ক দীর্ঘস্থায়ী ও টেকসই হবে। একইসাথে সরকারের প্রচুর অর্থও সাশ্রয় হবে। প্রকল্পটি সম্পর্কে সকল জ্ঞাতার্থে তিনি বলেন, প্রকল্পে একেবারে খানা-খন্দে ভরা সড়ক নয় ভাল সড়কগুলো বিবেচ্য হবে। কারন ভাল সড়কে যখন অল্পসংখ্যক ফাটল বা গর্ত দেখা দেয় আর তা যদি দ্রুত সংস্কার করা হয় তাহলে সড়কটি সহজে নষ্ট হবেনা। তাই মুজিব বর্ষে এলজিইডি’র পক্ষ থেকে এ উদ্যোগ।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মেখল ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, ইউপি সদস্য মোঃ কাইয়ুম, মোঃ মহসিন, মোঃ আমির হোসেন, মোঃ জালাল উদ্দিন, লাভলু ভট্টাচার্য, আব্দুল শুক্কুর, মহিলা সদস্য বেবী আক্তারসহ পরিষদের উদ্যোক্তাবৃন্দ।

শেয়ার করুন