উপজেলা ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা, ভাংচুর

উপজেলা ছাত্রলীগ নেতার বাড়িতে হামলা

চট্টগ্রাম : হাটহাজারী উপজেলা ছাত্রলীগ নেতা মাহমুদুল হাসানের বাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে উপজেলার ফতেপুর জামতল বজল কোম্পাণির নতুন বাড়িতে এ হামলার ঘটনা ঘটে। হাসান ঐ বাড়ির মাহবুবুল আলমের পুত্র ও উপজেলা ছাত্রলীগের সহ সম্পাদক।

দুর্বৃত্তদের মারধরে হাসানের চাচা চবি কর্মচারী খোরশেদ ও জাহাঙ্গীর গুরুতর আহত হয়। একইসাথে বাড়িঘর, আসবাবপত্র ভাংচুর, লুটপাট করে। বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করেছে বলেও জানায় হাসান ও তার পরিবারের লোকজন। ঘটনার পর রাতেই পুলিশ ও র‍্যাব ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

আরো পড়ুন : ভারতীয় শাড়িসহ দুই ছাত্রলীগ নেতা গ্রেফতার খাগড়াছড়িতে
আরো পড়ুন :
ফেনীতে ধর্ষণবিরোধী লং মার্চে হামলা, সাংবাদিকসহ আহত ২০

ঘটনাস্থলে গিয়ে আহতদের সাথে কথা বলে জানা গেছে, তুচ্ছ ঘটনার জেরে একই এলাকার এক যুবকের সাথে জামতল শেখ কমিউনিটি সেন্টারের বিপরীতে খোরশেদের সাথে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে খোরশেদের উপর হামলা চালায় ঐ যুবক ও তার সহযোগিরা। খবর পেয়ে তার ভাই জাহাঙ্গীর এগিয়ে গেলে তাকেও মারধর করে আহত করা হয়। পরে চাচাদের মারধরের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় হাসান। তার সাথেও হালকা বাকবিতণ্ডা হলে স্থানীয়রা হাসানকে তার ঘরে পাঠিয়ে দেয়। তারপর পরই অন্তত ৪০/৫০ জন দেশীয় অস্ত্রে সজ্জিত হাসানের বাড়িতে হামলা করে ব্যাপক ভাংচুর চালায়। এতে আহত হন খোরশেদের স্ত্রী রেহেনা বেগম। রেহেনা বেগমের দাবি ভাংচুরের এক পর্যায়ে তার আলমিরা থেকে ৫২হাজার টাকা লুটে নেয় হামলাকারীরা। বাধা দিতে গেলে তাকেও মেরে আহত করা হয়। পরে হাসানের খোঁজে দক্ষিণের ঘরে গিয়ে ফের আসবাবপত্র এবং বঙ্গবন্ধুর ছবি ভাংচুর করা হয়। পরে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা পালিয়ে যায়।

জানতে চাইলে ওসি (তদন্ত) রাজীব শর্মা জানান, হামলার ঘটনা শুনেছি। মামলা প্রক্রিয়াধীন।