ট্রাক-সিএনজি সংঘর্ষ : রাঙ্গামাটিতে ১জন নিহত, আহত ৫

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কে ট্রাক-সিএনজি সংঘর্ষ

চট্টগ্রাম : রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের ঘাগড়া বাজারের কিয়াংচড়া এলাকায় ট্রাক ও যাত্রীবাহী সিএনজির মুখোমুখি সংঘর্ষে মারা গেছেন সিএনজি চালক। এ ঘটনায় একই পরিবারের অন্তত ৫জন আহত হয়েছে। নিহত সিএনজি চালক মো. কালাম (৪৫) খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বাসিন্দা। আহতরা হলেন-মোঃ সিদ্দিকুর রহমান (৪০), সালমা আক্তার (২৮), ফাতেমা আক্তার (৪), রোকাইয়া আক্তার (৫) মো. সাকিব (২০)। পালিয়ে গেছে ট্রাকের চালক ও সহকারী।

আরো পড়ুন : দেশজুড়ে ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত
আরো পড়ুন : বিশ্ব স্বাস্থ্য সংস্থার তালিকায় গ্লোব বায়োটেকের ভ্যাকসিন

কাউখালী থানার অফিসার ইনচার্জ মো. শহিদ উল্ল্যাহ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, নিহতের লাশ উদ্ধার করে রাঙ্গামাটি জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আর আহত তিনজনকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে। এ দূর্ঘটনার পর পর ট্রাক চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে কাউখালী থানায় মামলা হয়েছে বলে তিনি জানান ওই কর্মকর্তা।

স্থানীয়রা জানান, শনিবার (১৭ অক্টোবর) সকালে রাঙ্গামাটি থেকে চট্টগ্রামগামী বসুন্ধরা খালী গ্যাস সিলিন্ডার ভর্তি ট্রাক (ঢাকা মেট্রো-ট-১১-৩৩৭১) এবং চট্টগ্রাম মহাসড়ক থেকে রাঙ্গামাটির দিকে আসা যাত্রীবাহী সিএনজি (চট্ট-মেট্রো-খ-১১-৮৮৩৭) এর সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে সিএনজি চালক মো. কালাম নিহত হন। এসময় সিএনজিতে থাকা একই পরিবারের ৫জন গুরুতর আহত হয়।

দূর্ঘটনার পর পরই ঘাগড়া ক্যাম্পের সেনা সদস্যগণ এবং স্থানীয় জনগণ দ্রুত আহতদের উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতালে প্রেরণ করে। সদর হাসপাতালের দায়িত্বপ্রাপ্ত চিকিৎসক আহতদের মধ্যে তিন জনের অবস্থা আশংকাজনক দেখে তাদেরকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করেন।

নিহত সিএনজি চালকের লাশ উদ্ধার করে রাঙ্গামাটি সদর হাসপাতাল মর্গে নিয়ে আসা হয়েছে।