সরকার জনগণের ভোটাধিকার হরণ করেছে : ডা. শাহাদাত

২ নং জালালাবাদ ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণও মতবিনিময় সভায় বক্তব্য রাখছেন ডা. শাহাদাত হোসেন।

চট্টগ্রাম : মহানগর বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. শাহাদাত হোসেন হোসেন বলেছেন, দেশের মানুষের ভোটাধিকার, গণতন্ত্র ও বাকস্বাধীনতা নেই। আজকের ঢাকা-৫ ও নওগাঁও এর উপনির্বাচনে জাতি যা দেখেছে। তাই একটি হাস্যকর ও অগ্রহণযোগ্য তামাশার নির্বাচনে পরিণত হয়েছে।ভোটারবিহীন একদলীয় প্রহসনের নির্বাচন ছাড়া এই সরকার জাতিকে কিছুই দিতে পারেনি। শুধু গুম, খুন, নারী নির্যাতন, ধর্ষণ, মামলা ও হামলা এই সরকারের অলংকার হিসেবে পরিণত হয়েছে। এই সরকারের অধীনে কোন নির্বাচনই সুষ্ঠু হবে না।

আরো পড়ুন : কর্ণফুলী গ্যাস কোম্পানির সিবিএ নেতা মাদকসহ গ্রেফতার
আরো পড়ুন : তিনি অর্ধশত মামলার আসামী

শনিবার (১৭ অক্টোবর) বিকালে ২নং জালালাবাদ ওয়ার্ড বিএনপি ও অঙ্গ সংগঠনের উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী বিতরণও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ডা. শাহাদাত আরও বলেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম বৃদ্ধির কারণে দেশের আপামর জনগণ আজ দিশেহারা। নিম্নআয়ের মানুষ আধপেটা খেয়ে দিন-যাপন করছে। যেসকল মানুষের আয়ের বেশির ভাগ অংশ ব্যয় হয় খাদ্যদ্রব্য ক্রয়ের জন্য তারা লাগামহীন খাদ্যমূল্য বৃদ্ধির কারণে আজ অসহায়। বাজার সিন্ডিকেট, আমলা এবং ক্ষমতাসীন দল ও জোটের নেতৃবৃন্দের অসৎ চক্রের কারসাজির কারণেই দ্রব্যমূল্য বৃদ্ধি পাচ্ছে। আন্তর্জাতিক বাজারে দাম কমলেও বাংলাদেশে তা হু হু করে বাড়ছে। সরকারের নিস্ক্রিয়তা এসকল অসৎ চক্রকে উৎসাহ যুগিয়ে যাচ্ছে।

প্রধান বক্তার বক্তব্য রাখেন মহানগর বিএনপির সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর। বিশেষ অতিথির বক্তব্যে রাখেন মহানগর বিএনপির সিনিয়র সহসভাপতি আবু সুফিয়ান।

২ নং জালালাবাদ ওয়ার্ড বিএনপির সভাপতি মো. বেলালের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. মামুন আলমের সঞ্চালনায় বক্তব্য রাখেন ভিপি নাজিম উদ্দিন, মহানগর বিএনপির সহসভাপতি এস এম আবুল ফয়েজ, যুগ্ম সম্পাদক
ইয়াছিন চৌধুরী লিটন, আনোয়ার হোসেন লিপু, পরিবেশ বিষয়ক সম্পাদক ইয়াকুব চৌধুরী, বায়েজিদ থান বিএনপির সভাপতি আবদুল্লাহ আল হারুন, সহসাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, প্রকাশনা সম্পাদক আবদুল হাই, বায়েজিদ থান বিএনপির সাধারণ সম্পাদক আবদুল কাদের জসিম, সৈয়দ জাকারিয়া সেলিম, রোকসানা বেগম মাদু, এড. আবু তাহের, মকবুল হোসেন, ইসমাঈল, ফোরকান, নুরুন্নবী, মিলন, মো. আজগর, মো. খোরশেদ, মো. আলমগীরসহ থানা ওয়ার্ড ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

শেয়ার করুন