প্রিয় নবীর মর্যাদা ক্ষুণ্ন হতে দেবে না বীর চট্টলার যুব সমাজ : দীপ্তি

বিশ্বনবী হযরত মোহাম্মদ (সা:) এর অবমাননার প্রতিবাদে অলংকারে সম্মিলিত মুসলিম যুব ঐক্য পরিষদের বিক্ষোভ মিছিল।

চট্টগ্রাম : প্রাণপ্রিয় নবীজিকে (সা.) উদ্দেশ্য করে ফ্রান্সের আঁকা ব্যঙ্গচিত্রসহ আল্লাহর রসূলের শানে বেয়াদবির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সম্মিলিত মুসলিম যুব ঐক্য পরিষদ পাহাড়তলী, আকবরশাহ ও খুলশী থানা শাখা।

শুক্রবার (৩০ অক্টোবর) বাদ জুমা নগরীর অলংকার এলাকায় বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রীয় সহসভাপতি ও চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি। তিনি বলেন, প্রাণের প্রিয় বিশ্বনবী রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লামের সর্বোচ্চ সম্মান ও মর্যাদা আল্লাহ তাআলা কর্তৃক নির্ধারিত।

আরো পড়ুন : কঠিন বর্জ্যের আঘাতে টোকাই শহিদুলের মৃত্যু
আরো পড়ুন : মিলাদুন্নবীর জুলুসে লাখো মানুষের ঢল চট্টগ্রামে

এ সম্মান ও মর্যাদা ক্ষুন্নকারীদের বিরুদ্ধে বুকের তাজা রক্ত ঢেলে দিতে প্রস্তুত। বীর চট্টলার যুব সমাজ, ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে মহানবী হজরত মুহাম্মদ সা:কে কটাক্ষ করে ব্যঙ্গচিত্র প্রদর্শন মুসলমানরা মেনে নিতে পারেনি। অনতিবিলম্বে ফ্রান্সের সাথে কূটনেতিক সম্পর্ক ছিন্ন করা এবং বাংলাদেশ সরকারের পক্ষ থেকে ফ্রান্স সরকারের বিরুদ্ধে নিন্দা জানানোর দাবি জানান দীপ্তি। এছাড়া মুসলিম দেশগুলোর জোট ওআইসিকেও ফ্রান্সের বিরুদ্ধে নিন্দা প্রস্তাব গ্রহণের দাবি জানান। ফ্রান্সের সাথে বাংলাদেশের কূটনৈতিক সম্পর্ক ছিন্ন এবং পণ্য বর্জনের আহবান জানান ওই যুবদল নেতা।

বিক্ষোভ সমাবেশে আরো বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর যুবদলের সহ সভাপতি নুর আহমেদ গুড্ডু, ৯ নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক হাবিবুর রহমান চৌধুরী, নগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মাসুম, জিয়াউল হুদা, হেলাল হোসেন, দপ্তর সম্পাদক মোহাম্মদ সাগির, পাহাড়তলী থানা যুবদলের আহবায়ক কুতুব উদ্দিন, নগর যুবদলের সহ সম্পাদক আবদুল আউয়াল টিপু, মোহাম্মদ ইউসুফ, থানা যুবদলের যুগ্ম আহবায়ক আশিক মল্লিক আরসি, শওকত খান রাজু, আবদুল করিম, ইউনুছ মুন্না, মোঃ মিল্টন, হারুন বেগ, আনোয়ার হোসেন, দেলোয়ার হোসেন, রাসেল রানা বাবু, সাইফুল আলম, বাদশা আলমগীর, রাসেল খান, জহিরুল ইসলাম জহির, বাবু, জামশেদ আলম, শাহ আলম সালেক, মোহাম্মদ জসিম, মোঃ সাহেদ, মো. জসিম, জালাল আহমেদ বিনু, এম, এস অভি, মোহাম্মদ আজিম, মো. জাহিদ, মো. মানিক, দেলোয়ার হোসেন, সোহেল বাবু, এমদাদ হোসেন মিঠু, মাষ্টার আরিফ, রাজিবুল হক বাপ্পি, রিয়াজ, দিদারুল আলম, আবু তাহের, ইব্রাহিম হোসেন সাদ্দাম, সোহেল, সুজনসহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন