তিনদফা দাবিতে বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের স্মারকলিপি

জেলা প্রশাসককে বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশনের স্মারকলিপি প্রদান

বান্দরবান : তিনদফা বাস্তবায়নের দাবিতে বান্দরবানে জেলা প্রশাসককে স্মারকলিপি প্রদান করেছে বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন।

বুধবার (১১ নভেম্বর) দুপুরে বান্দরবান জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রীর কাছে এই স্মারকলিপি প্রদান করা হয়।

তিনদফা দাবিগুলো হল- অধস্তন আদালতের কর্মচারীদেরকে বিচার বিভাগীয় কর্মচারী হিসেবে গণ্য করে বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিস বেতন স্কেলের আলোকে বেতন ভাতা প্রদান, সকল ব্লক পদ বিলুপ্ত করে যুগোপযোগী পদ সৃজন করে হাইকোর্ট বিভাগ ও মন্ত্রণালয়ের ন্যায় যোগ্যতা জ্যেষ্ঠতার ভিত্তিতে প্রতি ৫বছর অন্তর অন্তর পদোন্নতি/উচ্চতর গ্রেড প্রদানের ব্যবস্থা করা, অধস্তন সকল আদালতের কর্মচারীদের নিয়োগবিধি সংশোধন করে এক ও অভিন্ন নিয়োগ বিধিমালা প্রণয়ন।

এসময় বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন বান্দরবান জেলা শাখার সভাপতি বেদারুল আলম, সাধারণ সম্পাদক মোহাম্মদ আমান উল্লাহসহ বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন বান্দরবান জেলা শাখার সদস্যরা জেলা প্রশাসক মো: দাউদুল ইসলামের হাতে এই স্মারকলিপি প্রদান করেন।

বাংলাদেশ বিচার বিভাগীয় কর্মচারী এসোসিয়েশন বান্দরবান জেলা শাখার নেতৃবৃন্দরা জানান, আগামী ২৬ নভেম্বর এর মধ্যে দাবি আদায়ের দৃশ্যমান অগ্রগতি না হলে ২৮ নভেম্বর জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে পরবর্তী কঠোর কর্মসূচির ঘোষনা করা হবে।