জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড পেল সেন্ট্রাল বয়েজ অব রাউজান

সেন্ট্রাল বয়েজ অব রাউজান

চট্টগ্রাম : রাউজানের স্বেচ্ছাসেবী সংগঠন সেন্ট্রাল বয়েজ অব রাউজান ‘জয় বাংলা ইয়ুথ অ্যাওয়ার্ড-২০২০’ অর্জন করেছে।

মঙ্গলবার (১৭ নভেম্বর) রাতে ভার্চুয়াল এক অনুষ্ঠানের মাধ্যমে অ্যাওয়ার্ড বিজয়ী শীর্ষ ৩০টি সংগঠনের নাম ঘোষণা করেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয় উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়।

শীর্ষ ৩০টি সংগঠনের মধ্যে কোভিড-১৯ ইমার্জেন্সি রেসপন্স ক্যাটাগরিতে ৪র্থ স্থানে থাকা রাউজান উপজেলার অন্যতম সামাজিক সংগঠন ‘সেন্ট্রাল বয়েজ অব রাউজান’ এই পুরস্কারে ভূষিত হল। সংগঠনটি করোনা দুর্যোগকালীন ৭০ হাজার মানুষকে ত্রাণ দিয়েছে।

আরো পড়ুন : পটিয়ায় মাক্স ব্যবহার না করায় ২০জনকে অর্থদণ্ড ভ্রাম্যমাণ আদালতে
আরো পড়ুন : ক্ষোভে শীর্ষ নির্বাচনী কর্মকর্তাকে বরখাস্ত করলেন ট্রাম্প

রাউজানের তরুণ সংগঠক ফারাজ করিম চৌধুরী প্রতিষ্ঠিত সেন্ট্রাল বয়েজ অব রাউজানের পক্ষে সভাপতি সাইদুল ইসলাম এই অ্যাওয়ার্ড গ্রহণ করবেন।

জানা যায়, স্বপ্নজয়ী তরুণদের কর্মকাণ্ডের স্বীকৃতি দান করে তাদের অনুপ্রেরণা দিয়ে এগিয়ে দেয়ার প্রত্যয়ে ২০১৪ সাল থেকে এই অ্যাওয়ার্ড প্রদান শুরু হয়। স্বীকৃতি পেতে আগ্রহীদের কাছ থেকে আবেদন আহ্বানের পর আবেদনসমূহ যাছাইবাছাই করে কর্মতৎপর সংগঠন ও সংগঠককে এই অ্যাওয়ার্ড দেয়া হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের গবেষণা ও তথ্য কেন্দ্রের (সিআরই) ট্রাস্ট্রি বিদ্যুৎ ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ। অনুষ্ঠান শেষে অ্যাওয়ার্ড অর্জনকারী সংগঠকরা ভার্চুয়াল ভিডিও অনুষ্ঠানে যোগ দিয়ে তাদের অনুভূতি প্রকাশ করেন।

শেয়ার করুন