শিশুদের মাঝে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ সিডিসির

বান্দরবানে নিবন্ধিত শিশুদের মাঝে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ সিডিসির

বান্দরবান : পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প-বান্দরবান কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর উদ্যোগে নিবন্ধিত শিশুদের মাঝে ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (১৮ নভেম্বর) বান্দরবান সদরের উজানী পাড়ায় কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর অফিস প্রাঙ্গণে নিবন্ধীত শিশুদের মাঝে এই ফুড রেশন ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

আরো পড়ুন : পুলিশ হবে ঘুষ ও দুর্নীতিমুক্ত: আইজিপি
আরো পড়ুন : সরকারি ভূমি দখল দণ্ডনীয় ফৌজদারি অপরাধ হিসেবে গণ্য হবে : ভূমিমন্ত্রী

এসময় প্রকল্পের নিবন্ধিত ৩শ ৮জন শিশুর পরিবারের মাঝে সামাজিক দূরত্ব নিশ্চিত করে প্রতি পরিবারকে ১০ কেজি চাউল, ২কেজি মশুর ডাল, ১ লিটার সোয়াবিন তেল, ১কেজি লবন, ১ কেজি আটা, ৪টি সাবান, ৭ টি মাক্স ও ১টি করে টুথ পেস্ট প্রদান করা হয়।

খাদ্য সামগ্রী বিতরণে পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের সভাপতি পাকসিম বিং তুং প্রকল্প ব্যবস্থাপক লালরিন সাং বম (লালরিন),পার্বত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্প সদস্য থিমখুপ বুইতিং, সদস্য ঙুনচোয়ান বম, সদস্য মংহাহাই সিং মার্মা, পাবর্ত্য জেলা শিশু উন্নয়ন প্রকল্পের হিসাব রক্ষক রবার্ট থানলিয়ান বম, সমাজকর্মী লালদতসাং, সমাজকর্মী বীনা সাতেক বমসহ বান্দরবানের বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সংবাদকর্মী এবং কমিউনিটি ডেভালপমেন্ট কনর্সান (সিডিসি) এর নিবন্ধিত শিশু ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন ।