বান্দরবানের মানুষ আমাকে ভোট দিয়ে ভুল করেননি: বীর বাহাদুর

উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করছেন মন্ত্রী বীর বাহাদুর

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, বান্দরবানের মানুষ আমাকে ভোট দিয়ে ভুল করেননি। বান্দরবানসহ তিন পার্বত্য জেলার উন্নয়নের জন্য যা যা করা দরকার তার সবই করার চেষ্টা করেছি। এ ধারাবাহিকতায় তিন পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি এলাকায় এখন যোগাযোগ, স্বাস্থ্য ও বিদ্যুৎসহ বিভিন্ন খাতে উন্নয়নের জোয়ার বইছে আর এর সুফল পাচ্ছেন স্থানীয় জনগন।

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত অধিদপ্তর কর্তৃক উপজেলার পৌরসভা ও বিভিন্ন ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন শেষে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।

বান্দরবান জেলা প্রশাসক মো. দাউদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বিশেষ অতিথি ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দীন আহমদ। এতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী আবদুর রশিদ খাঁন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, অতিরিক্ত পুলিশ সুপার মোবাশ্বের হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও গজালিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান বাথোয়াইচিং মার্মা বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা নির্বাহী অফিসার রেজা রশীদ, লামা পৌরসভা মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি প্রশান্ত ভট্টাচার্য্য, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. জাহেদ উদ্দিন ও মিল্কি রানী দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড, সড়ক ও জনপথ বিভাগ, গণপূর্ত অধিদপ্তর, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলীগন উপস্থিত ছিলেন।

এর আগে সরকারী মাতামুহুরী কলেজের ছাত্রাবাস উর্ধ্বমুখী সম্প্রসারণ ও অভ্যন্তরীণ রাস্তা, রুপসীপাড়া ইউনিয়নের অংহ্লাপাড়া রাস্তার, সরকারী মাতামুহুরী কলেজের ডাইনিং হল ও ওয়াশরুম, মিশনঘাট জামে মসজিদ, লামা কেন্দ্রীয় জামে মসজিদ উর্ধ্বমুখী সম্প্রসারণ ও অসমাপ্ত কাজ সমাপ্তকরণ, কেন্দ্রীয় মার্কাজ মসজিদ কমপ্লেক্স ভবন নির্মাণ, লোকনাথ মন্দিরের অসমাপ্ত কাজ সমাপ্তকরণ, নারীর আর্থ সামাজিক উন্নয়নে নব জাগরণ মহিলা সমিতি ভবনের দ্বিতীয় তলা সম্প্রসারণ ও আসবাবপত্র সরবরাহ, রাজবাড়ী-রুপসীপাড়া সড়ক, মুক্তিযুদ্ধ স্মৃতি জাদুঘর ভবন, উপজেলা নির্বাহী অফিসারের বাসভবন নির্মাণ, শিলেরতুয়া মার্মা পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ, উপজেলা চেয়ারম্যানের বাসভবন নির্মাণ, লামামুখ সরকারী প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ, মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র, উপজেলা পরিষদের সম্প্রসারিত প্রশাসনিক ভবন ও হল রুম নির্মাণ, চিরিঙ্গা-লামা-আলীকদম সড়কের লামা বাজার লিংকে উঁচুকরণ, রিজিড পেভমেন্ট নির্মাণ ও সার্ফেসিং কাজের ভিত্তিপ্রস্তর ও উদ্বোধন করেন মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।