সরকারের নয়, আমাদের প্রতিবাদ ইসলাম বিরোধীদের বিরুদ্ধে

আল্লামা জুনায়েদ বাবুনগরী

চট্টগ্রাম : শেষ পর্যন্ত বিতর্কিত বক্তা মামুনুল হক মাহফিলে আসেন নি। পরে কওমি মাদ্রাসা ভিত্তিক সংগঠন আল আমিন সংস্থা আয়োজিত মাহফিলে এসে বয়ান করেছেন হেফাজতে ইসলামের আমীর আল্লামা জুনায়েদ বাবুনগরী। শুক্রবার (২৭ নভেম্বর) মাগরিবের নামাজের পর হাটহাজারী পার্বতী উচ্চ বিদ্যালয় মাঠে এ মাহফিলের আয়োজন করা হয়। জুনায়েদ বাবুনগরী তার বক্তব্যে বলেন, কোনো সরকারের বিরুদ্ধে নয়, কোনো দলের বিরুদ্ধে নয়, আমাদের প্রতিবাদ ইসলাম বিরোধীদের বিরুদ্ধে। ইসলাম রক্ষায় আমাদের প্রতিবাদ চলবে।

মাওলানা মামুনুল হক ওই মাহফিলে প্রধান বক্তার বক্তব্য রাখার কথা থাকলেও সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত মাহফিল স্থলে তিনি আসেন নি ।

আরো পড়ুন : পৌরবাসীর দোয়া, অকুণ্ঠ সমর্থন চেয়েছেন লিটন
আরো পড়ুন : প্রচারণা খরচের টাকায় যুবলীগ কর্মীর চিকিৎসা

চলতি মাসের মাঝামাঝি সময়ে ঢাকার বিএমএ মিলনায়তনে ধোলাইর পাড়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য স্থাপনে বিরোধীতা করে বক্তব্য দিয়ে দেশব্যাপী আলোচনা-সমালোচনার জন্ম দেন মামুনুল। এই বক্তব্যকে কেন্দ্র করে চট্টগ্রামে মামুনুল হককে অবাঞ্চিত ঘোষণা করার পাশাপাশি শুক্রবার তাকে প্রতিহত করার কথা জানান চট্টগ্রামের যুবলীগ ও ছাত্রলীগ নেতারা।

মামুনুলকে রুখতে শুক্রবার (২৭ নভেম্বর) সকাল সাড়ে ৮টা থেকে চট্টগ্রাম বিমানবন্দরের প্রবেশমুখে সড়কের ওপর অবস্থান নেন যুবলীগের নেতা-কর্মীরা। নগর যুবলীগের আহ্বায়ক মহিউদ্দীন বাচ্চু এতে নেতৃত্ব দেন। পতেঙ্গা এলাকায় অবস্থান নেন ছাত্রলীগের নেতা-কর্মীরা।