নগর তাঁতী লীগের বর্ধিত সভায় নানা কর্মসূচি গৃহীত

নগর তাঁতী লীগের বর্ধিত সভায় নানা কর্মসূচি গৃহীত

চট্টগ্রাম : বাংলাদেশ তাঁতী লীগ চট্টগ্রাম মহানগর তাঁতী লীগের বর্ধিত সভায় মহান বিজয় দিবসের কর্মসূচিসহ নানান কর্মসূচি পালনের সিদ্ধান্ত গৃহীত হয়েছে। কর্মসূচীর মধ্যে আগামী ১৫ ডিসেম্বর চট্টল বীর প্রয়াত এবিএম মহিউদ্দিন চৌধুরীর কবরে পুষ্পস্তবক অর্পণ ও ১৬ ডিসেম্বর কেন্দ্রীয় শহীদ মিনারে ফুলেল শ্রদ্ধা এবং জাতির জনক বঙ্গবন্ধুর ভাষ্কর্য ভাংচুরের প্রতিবাদে ১৮ ডিসেম্বর সকালে প্রেসক্লাবের সামনে এক প্রতিবাদ সমাবেশ আয়োজন সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

মঙ্গলবার (৮ ডিসেম্বর) বিকালে নগরীর দারুল ফজল মার্কেটস্থ চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : বন্দরের খালি কন্টেইনার অপসারণ করবে সাইফ পাওয়াটেক
আরো পড়ুন : বাবুনগরী ও মামুনুলদের গ্রেপ্তারের দাবীতে বিক্ষোভ সমাবেশ

সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ তাঁতী লীগ মহানগর সভাপতি নুরুল আমিন (মানিক)। বাংলাদেশ তাঁতী লীগ মহানগর সাধারণ সম্পাদক রত্নাকর দাস (টুনু)র পরিচালনায় সভায় বক্তব্য রাখেন বাংলাদেশ তাঁতী লীগ মহানগরের বিভিন্ন থানা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকবৃন্দ।

বর্ধিত সভায় বাংলার অবিসংবাদিত নেতা এবং বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদ, মহান বিজয় দিবস উদযাপন এবং চট্টলার হিংসপুরুষ মহানগর আওয়ামী লীগ সভাপতি সাবেক সিটি মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধূরীর মৃত্যু বার্ষিকী উদযাপনের লক্ষ্যে বাংলাদেশ তাঁতী লীগ মহানগরের বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

সভায় নগর তাঁতী লীগ নেতৃবৃন্দ, পাহাড়তলী থানা তাঁতী লীগের সভাপতি মিঠুন সরকারসহ বিভিন্ন থানার সভাপতি ও সাধারণ সম্পাদকগণ বক্তব্য রাখেন।

আগামী ১৫ ডিসেম্বর প্রয়াত নেতা এ বি এম মহিউদ্দিন চৌধুরীর কবরে পুষ্পস্থবক অর্পণশেসে মিলাদ দোয়া মেহফিল ও ১৬ ডিসেম্বর সকলে শহীদের প্রতি শ্রদ্ধা জানিয়ে চট্টগ্রাম কেন্দ্রীয় শহিদ মিনারে পুষ্পস্তবক অর্পণ এবং ১৮ ডিসেম্বর চট্টগ্রাম প্রেসক্লাবের সামনে থেকে বিক্ষোভ মিছিলসহ আন্দরকিল্লা, লাল দিঘী, কোতয়ালী মোড় প্রদক্ষিণ করে দারুল ফজল মার্কেটস্থ নগর আওয়ামী লীগ কার্যালয়ের সামনে এসে শেষ করার সিদ্ধান্ত গৃহীত হয়।

শেয়ার করুন