বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট :
চ্যাম্পিয়ন কক্সবাজার, রানার্স আপ ফেনী

বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন দলের হাতে ট্রফি তুলে দিচ্ছে অতিথিবৃন্দ।

চট্টগ্রাম : বিভাগীয় ফুটবল এসোসিয়েশন আয়োজিত এবং এস. আলম গ্রুপের পৃষ্ঠপোষকতায় মুজিব শতবর্ষ বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট এ কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশন ১-০ গোলে ফেনী জেলা ফুটবল এসোসিয়েশনকে পরাজিত করে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান সামশুল হক চৌধুরী এম.পি।

আরো পড়ুন : তিন পার্বত্য জেলা পরিষদে নতুন চেয়ারম্যান নিয়োগ
আরো পড়ুন : নাসার বিজ্ঞানী শাবিপ্রবির ফাহাদ

বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি এবং টুর্নামেন্ট কমিটির কো-চেয়ারম্যান আলহাজ্ব আলী আব্বাস।

চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজউদ্দিন মো. আলমগীরের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন ভেন্যূ পরিচালনা কমিটির আহবায়ক মো. হাফিজুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, সিডিএফএ এর সাধারণ সম্পাদক ও টুর্নামেন্ট কমিটির কো-অর্ডিনেটর আ.ন.ম. ওয়াহিদ দুলাল, স্পন্সর প্রতিষ্ঠান এস. আলম গ্রুপের প্রতিনিধি এডভোকেট হোসেন রানা, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ফজলুল করিম সাঈদী, বান্দরবান পৌরসভার মেয়র ও বান্দরবান জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো: ইসলাম বেবি, ফেনী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আমির হোসেন বাহার, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার কর্মকর্তাবৃন্দ, সিজেকেএস ও সিডিএফএ এর কর্মকর্তা ও কাউন্সিলরবৃন্দ, অংশগ্রহণকারী দলের খেলোয়াড়, প্রশিক্ষক, কর্মকর্তাসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন