মিরসরাই ইউনিয়ন আওয়ামী লীগ নেতার শীতবস্ত্র বিতরণ

মিরসরাই ইউনিয়ন আওয়ামী লীগ নেতার শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম (মিরসরাই) : সারাদেশের ন্যায় মিরসরাইয়েও শীতের দাপট বাড়ছে। কনকনে শীতে এলাকার গরিব অসহায় মানুষের কষ্ট কিছুটা দুর করার লক্ষ্যে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেছেন সমাজসেবক ও মিরসরাই সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাসমুল আলম দিদার।

শনিবার ও রবিবার দুই দিনব্যাপী মিরসরাই সদর ইউনিয়নের ১নং ওয়ার্ড মোটবাড়িয়া ও ৬ নং ওয়ার্ড তালবাড়িয়াসহ কয়েকটি গ্রামে ৮শ কম্বল এবং সাড়ে ৪ হাজার শীত বস্ত্র বিতরণ করা হয়। এ ধারা অব্যহত থাকবে। পর্যায়ক্রমে ইউনিয়নের সবকটি ওয়ার্ডে শীতবস্ত্র বতরণ করবেন বলে জানান তিনি।

আরো পড়ুন : হেফাজত মহাসচিব নূর হোসাইন কাসেমীর ইন্তেকাল
আরো পড়ুন : ইউপি চেয়ারম্যান আমজাদ হত্যা মামলায় ১০জনের প্রাণদন্ড

শীতবস্ত্র পেয়ে কৃতজ্ঞতা ও আনন্দে আপ্লুত এলাকার সাধারণ খেটে খাওয়া মানুষ ও দুস্থরা। উত্তর তালবাড়ীয়া সিরাজুল ইসলাম ও নয়ন রায় জানান, গত বছরও দিদার ভাই শীতবস্ত্র দিয়েছেন। এবারও শীত আসার সাথে সাথে তিনি আমাদের কাছে ছুটে এসেছেন। এলাকার বিত্তশালী ব্যক্তিরা সাধারণ মানুষের প্রয়োজনে পাশে এসে দাঁড়ানোর মাধ্যমে সুন্দর সমাজ বিনির্মান সম্ভব।

শীতবস্ত্র বিতরণ প্রসঙ্গে শামসুল আলম দিদার বলেন, নিজ এলাকার গরীব ও দুস্থ নিরীহ মানুষের প্রতি সামাজিক দায়বদ্ধতা থেকে কম্বল ও শীত বস্ত্র বিতরণ করেছি। আমার সাধ্যমতো আগামীতে এলাকার মানুষের জন্য সাহায্য সহযোগীতা অব্যাহত রাখবো।