জাপা থেকে সোলেমান শেঠকে বহিষ্কারের দাবীতে মানববন্ধন

মহিলা পার্টির মানববন্ধনে বক্তব্য রাখছেন নগর জাপা সহ সভাপতি কামরুজ্জামান পল্টু।

চট্টগ্রাম : সোলায়মান শেঠের অসাংগঠনিক কর্মকান্ডের বিরুদ্ধে চলমান আন্দোলন বন্ধ করা যাবে না উল্লেখ করে জাতীয় পার্টির মহানগর সহ-সভাপতি কামরুজ্জামান পল্টু বলেছেন, মামলা হামলা করে পল্লীবন্ধু এরশাদ সৈনিকদের এ আন্দোলন বন্ধ করা যাবে না। জাতীয় পার্টির মহিলা নেত্রীদের সাথে অশালীন-কুরুচিপূর্ণ আচরণের প্রতিবাদে আন্দোলন চলবে।

রোববার (২০ ডিসেম্বর) বিকাল ৩টায় নগর মহিলা পার্টির উদ্যোগে নগর জাপা নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যে মামলা প্রত্যাহার ও সোলায়মান শেঠকে দল থেকে বহিস্কারের দাবীতে আয়োজিত বিক্ষোভ মিছিলপূর্ব মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আরো পড়ুন : হাটহাজারীর সাংবাদিক মো. আলীর পিতা আর নেই
আরো পড়ুন : চসিক নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে : হানিফ

তিনি বলেন, নারী মায়ের জাত তাদের সাথে খারাপ আচরণের প্রতিবাদ করার কারণে নগর জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা তপন চক্রবর্তীসহ নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে সোলায়মান শেঠের শেষ রক্ষা হবে না। অবিলম্বে মিথ্যা মামলা প্রত্যাহার করা না হলে আগামী ৩০ ডিসেম্বর বনানীর চেয়ারম্যান কার্যালয় চত্বরে অবস্থান কর্মসূচী ও ৫ জানুয়ারী নগরীর চকবাজারে সোলায়মান শেঠের বাসভবণ ঘেরাও করা হবে বলে তিনি হুশিয়ারী উচ্চারণ করেন।

চট্টগ্রাম প্রেসক্লাব চত্বরে নগর মহিলা পার্টির আহবায়ক রাবেয়া বসরী বকুলের সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক নুরুন্নাহার বেগমের পরিচালনায় অনুষ্ঠিত মানববন্ধনে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন নগর মহিলা পার্টির সদস্য সচিব শেলী আক্তার, যুগ্ম আহবায়ক আলেয়া বেগম, বিলকিছ সুলতানা, নাসরিন আক্তার লাবলী, ডলি আক্তার, কাকলী আকতার, পারভীন আক্তার, রোকেয়া বেগম, শারমীন আক্তার, পপি আক্তার, সুলতানা আক্তার জেসি, পারভীন আক্তার, জাহানারা বেগম জুলি, তারিন ইসলাম, আরজু আক্তার প্রমুখ।

মানববন্ধনশেষে সোলায়মান শেঠকে দল থেকে বহিষ্কারের দাবিতে একটি বিক্ষোভ মিছিল নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চেরাগী পাহাড় মোড়ে এসে শেষ হয়।

শেয়ার করুন