স্কুলছাত্রীকে উত্তক্ত : আটক কিশোর মুচলেকায় মুক্ত

মুচলেকায় মুক্ত শাহারাত হোসেন নয়ন

চট্টগ্রাম (হাটহাজারী) : এক স্কুলছাত্রীকে উত্তক্ত্য করার অভিযোগে শাহারাত হোসেন নয়ন নামে এক কিশোরকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। সে হাটহাজারী পৌর এলাকার পশ্চিম দেওয়ান নগর সন্দ্বীপ পাড়ার মো. জাহাঙ্গীরের ছেলে। পরে দোষ স্বীকার করায় মুচলেকা নিয়ে তাকে পরিবারের জিম্বায় মুক্তি দেয় একই আদালত।

শুক্রবার (২৫ ডিসেম্বর) ভিকটিমের পরিবারের অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়।

আরো পড়ুন : ডিবি পরিচয়ে টাকা লুট : সীতাকুণ্ড থানা পুলিশের দুই সদস্য গ্রেপ্তার
আরো পড়ুন : করোনায় কেড়ে নিল আরো এক পুলিশ সদস্যের প্রাণ

উপজেলা প্রশাসন ও ভিকটিমের পরিবার সূত্রে জানা গেছে, কয়েকমাস ধরে নয়ন এক প্রাথমিক স্কুলছাত্রীকে আসা যাওয়ার পথে উত্তক্ত্য করে আসছিল। তার যন্ত্রণায় ঐ ছাত্রীর মক্তবে যাওয়াও বন্ধ হয়ে যায়। স্কুলে আসলেও পরিবারের সদস্যরা পাহারা দিয়ে রাখেন ঐ ছাত্রীকে। পরে বাধ্য হয়ে উপজেলা প্রশাসনে একটি লিখিত অভিযোগ দায়ের করলে অভিযোগের ভিত্তিতে তাকে আটক করা হয়। অভিযোগের সত্যতা স্বীকার করায় উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিনের কার্যালয়ে তার পরিবারের সদস্যদের ডেকে বিষয়টি জানান। পরে সকলের উপস্থিতিতে আর এমন অপরাধ না করার শর্তে মুচলেকা নিয়ে তাকে সতর্ক করা হয়। পরে পরিবারের জিম্মায় তাকে মুক্তি দেন ভ্রাম্যমাণ আদালত।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে নির্বাহী কর্মকর্তা রুহুল আমিন বলেন, অভিযুক্ত কিশোর হওয়ায় শর্ত সাপেক্ষে ছেড়ে দেয়া হলেও এক মাস পর্যন্ত তাকে প্রশাসনের নজরদারীতে রাখা হবে।