চট্টগ্রাম প্রেসক্লাব: ফের আব্বাস-ফরিদ নির্বাচিত

চট্টগ্রাম প্রেস ক্লাব

চট্টগ্রাম: ঐতিহ্যবাহী চট্টগ্রাম প্রেস ক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আলী আব্বাস এবং সাধারণ সম্পাদক পদে চৌধুরী ফরিদ ফের নির্বাচিত হয়েছেন।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) ক্লাবের দ্বিতীয় তলায় এস রহমান হলে দিনভর ভোটগ্রহণ শেষে সন্ধ্যায় গণনার পর রাতে ফলাফল ঘোষণা করা হয়। এই নির্বাচনে ১৫টি পদের বিপরীতে ৩১ জন প্রার্থী অংশ নেন।

সভাপতি পদে আলী আব্বাস ১৬৫ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী রিয়াজ হায়দার চৌধুরী পেয়েছেন ৭০ ভোট। সাধারণ সম্পাদক পদে চৌধুরী ফরিদ ১৮০ ভোট পেয়ে নির্বাচিত হন। তার প্রতিদ্বন্দ্বী মহসিন কাজী পেয়েছেন ৫৮ ভোট।

সিনিয়র সহ-সভাপতি পদে সালাহউদ্দীন মো. রেজা ১৩৭ ভোট, সহ-সভাপতি পদে স ম ইব্রাহীম ১০৫ ভোট, যুগ্ম সম্পাদক পদে নজরুল ইসলাম ১৩৪ ভোট, অর্থ সম্পাদক পদে রাশেদ মাহমুদ ১৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।

সাংস্কৃতিক সম্পাদক পদে নাসির উদ্দীন হায়দার ১১৫ ভোট, ক্রীড়া সম্পাদক পদে দেবাশীষ বড়ুয়া দেবু ১৩৯ ভোট, গ্রন্থাগার সম্পাদক পদে মিন্টু চৌধুরী ১১৮ ভোট, আপ্যায়ন সম্পাদক পদে আইয়ুব আলী ১৬০ ভোট এবং প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে আলিউর রহমান ১৩৬ ভোট পেয়ে নির্বাচিত হন।

৪টি সদস্য পদে ১৪৩ ভোট পেয়ে শহীদুল্লাহ শাহরিয়ার, ১৩১ ভোট পেয়ে মোয়াজ্জেমুল হক, ১৩০ ভোট পেয়ে দেবদুলাল ভৌমিক এবং ১০৫ ভোট পেয়ে মনজুর কাদের মনজু জয় পেয়েছেন।

শেয়ার করুন