তারেক সোলায়মানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

তারেক সোলায়মানের মৃত্যুতে প্রধানমন্ত্রীর শোক

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগ নেতা ও ৩১ নং আলকরণ ওয়ার্ডের সাবেক সফল কাউন্সিলর তারেক সোলায়মান সেলিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোমবার (১৮ জানুয়ারি) ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তারেক সোলায়মান সেলিম ইন্তেকাল করেন।

বিবৃতিতে প্রধানমন্ত্রী মরহুম তারেক সোলায়মান সেলিমের রুহের মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

আরো পড়ুন : প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে মুক্তিযোদ্ধাদের প্রতি ডিসির আহবান
আরো পড়ুন : সিএমপির ৫ থানার ওসি পরিবর্তন

তারেক সোলায়মান সেলিমের মৃত্যুতে আরও শোক জানিয়েছেন দলের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি ত্যাগী এ নেতার অবদানকে স্মরণ করে মরহুমের আত্মার শান্তি কামনা করেন।

এছাড়া পৃথক বার্তায় শোক ও সমবেদনা প্রকাশ করেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ, শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

পৃথক বিবৃতিতে শোকাহত তথ্যমন্ত্রী মরহুম তারেক সোলায়মান সেলিমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক কার্যকরী সদস্য, সরকারি সিটি কলেজ ছাত্রলীগ এর সাবেক সভাপতি, ৩১নং আলকরন ওয়ার্ডের বারবার নির্বাচিত সাবেক কাউন্সিলর তারেক সোলেমান সেলিমের আত্মার মাগফেরাত কামনা ও শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

এক শোকবার্তায় সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেন, তারেক সোলেমান সেলিম আওয়ামী লীগের দুঃসময়ে রাজপথের অকুতোভয় সৈনিক। তিনি বলেন, তার এই মৃত্যুতে আমরা হারিয়েছি একজন প্রকৃত মুজিবপ্রেমী। আন্দোলন-সংগ্রামে তার ভূমিকা চট্টগ্রামের মানুষ আজীবন শ্রদ্ধার সাথে স্মরণ করবে। তার মৃত্যুতে আওয়ামী পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে।

শেয়ার করুন