চুয়েট অফিসার্স অ্যাসোসিয়েশনে দুই প্যানেলে উৎসবমুখর নির্বাচন কাল

চুয়েটে নবনির্মিত ‘শামসেন নাহার খান হল’ উদ্বোধন বৃহস্পতিবার

চট্টগ্রাম : চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এ কর্মরত কর্মকর্তাদের সংগঠন অফিসার্স অ্যাসোসিয়েশনের ২০২১-২২ কার্যকরী পরিষদের দ্বি-বার্ষিক নির্বাচন কাল মঙ্গলবার (২৬ জানুয়ারি) অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে মোহাম্মদ নজরুল ইসলাম-মো. মকবুল হোসেন পরিষদ এবং আমিন মোহাম্মদ মুসা-মোহাম্মদ হারুন পরিষদ দুই প্যানেলে প্রতিদ্বন্দ্বিতা করছে। বৈশ্বিক মহামারি কোভিড-১৯ পরিস্থিতিতে যথাযথ স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক মঙ্গলবার বেলা ১২ টা থেকে বেলা ১টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ চলবে। এইবার নির্বাচনে ১৫০ জন কর্মকর্তা তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। নির্বাচনকে ঘিরে দুই প্যানেলে ইতোমধ্যে ক্যাম্পাসে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে।

এবারের অফিসার্স অ্যাসোসিয়েশনের নির্বাচনে নজরুল-মকবুল প্যানেল থেকে সভাপতি পদে ডেপুটি রেজিস্ট্রার মোহাম্মদ নজরুল ইসলাম, সহ-সভাপতি পদে সহকারী পরিচালক (পিঅ্যান্ডডি) সৈয়দ মো. জিল্লুর রহমান, সাধারণ সম্পাদক পদে নির্বাহী প্রকৌশলী মো. মকবুল হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সহকারী প্রকৌশলী মো. আবদুল কাদের, অর্থ সম্পাদক পদে সহকারী প্রশাসনিক কর্মকর্তা মোহাম্মদ জামাল উদ্দিন চৌধুরী, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সেকশন অফিসার মোহাম্মদ শওকত আলী, দপ্তর সম্পাদক পদে সেকশন অফিসার মোহাম্মদ শহিদুজ্জামান, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহকারী প্রশাসনিক কর্মকর্তা এ.কে.এম. জাকির হোসাইন এবং কার্যনির্বাহী সদস্য পদে সহকারী রেজিস্ট্রার এস.এম. সাইফুর রহমান, সহকারী লাইব্রেরিয়ান মো. এমরানুল হক, সহকারী প্রকৌশলী মো. শাহাদাত হোসাইন আসিফ, সহকারী প্রকৌশলী মো. নাইমুর রহমান, সহকারী প্রশাসনিক কর্মকর্তা এস.এম. ওয়ালিউল্লাহ শিকদার নির্বাচনে প্রতিদ্বান্দ্বিতা করছেন।

আরো পড়ুন : বালুবাহী ট্রাকে অস্ত্রসহ আটক ৩ বাইশারীতে
আরো পড়ুন : এডিআর আইন সংশোধনীসহ বন্দরে ডিজিটাল প্রবেশ ফি পদ্ধতির দাবি

অন্যদিকে মুসা-হারুন প্যানেল থেকে সভাপতি পদে উপ-বিভাগীয় প্রকৌশলী আমিন মোহাম্মদ মুসা, সহ-সভাপতি পদে সহকারী রেজিস্ট্রার এস.এম. মোখতারুল মোস্তফা টিপু, সাধারণ সম্পাদক পদে চীফ টেকনিক্যাল অফিসার মোহাম্মদ হারুন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে সহকারী টেকনিক্যাল অফিসার মুহাম্মদ মোরশেদুল হক, অর্থ সম্পাদক পদে অডিট অ্যান্ড অ্যাকাউন্টস অফিসার পঙ্কজ বড়ুয়া, ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে সহকারী কম্পট্রোলার এ.কে.এম. কামরুল হাছান, দপ্তর সম্পাদক পদে সেকশন অফিসার মো. রুবেল মাহমুদ, তথ্য, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার মোহাম্মদ সওকত হায়াত ওসমানী এবং কার্যনির্বাহী সদস্য পদে ডেপুটি কম্পট্রোলার মোহাম্মদ ইউছুফ, সহকারী পরিচালক (নিরাপত্তা) মো. আনিসুজ্জামান খান, সহকারী প্রকৌশলী রনি দে, সহকারী টেকনিক্যাল অফিসার মো. রাশেদুল ইসলাম রানা, সহকারী টেকনিক্যাল অফিসার মো. হাসিবুল হাসান নির্বাচনে প্রতিদ্বন্দ্বি তা করছেন।

দুই বছরের জন্য (২০২১-২২০২২) কার্যকরী পরিষদের নির্বাচন পরিচালনার জন্য প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করছেন প্রধান প্রকৌশলী মো. সিরাজুল ইসলাম এবং নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করছেন ডেপুটি রেজিস্ট্রার মো. নুরুল হুদা। এছাড়া সহকারী নির্বাচন কমিশনার হিসেবে সহকারী রেজিস্ট্রার (সমন্বয়) মোহাম্মদ ফজলুর রহমান এবং আইআইসিটি’র উপ-বিভাগীয় প্রকৌশলী সাগর তালুকদার দায়িত্ব পালন করছেন।

উল্লেখ্য, ইতোমধ্যে নজরুল-মকবুল পরিষদ হতে সাংগঠনিক সম্পাদক পদে সহকারী রেজিস্ট্রার সৈয়দ মুহিবুর রহমান এবং মহিলা বিষয়ক সম্পাদক পদে সেকশন অফিসার নুসরাত জাহান স্ব-স্ব পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

শেয়ার করুন