দুই প্রার্থীর সমর্থক ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন চট্টগ্রামে

ভাইয়ের ছুরিকাঘাতে নিহত ভাইয়ের স্বজনের আহাজারি।

চট্টগ্রাম : তারা আপন দুই ভাই। দুই প্রতিদ্বন্দ্বি কাউন্সিলর প্রার্থীর সমর্থক। নির্বাচন কেন্দ্রীয় সৃষ্ট বিরোধের জের ধরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছেন ছোট ভাই। বুধবার (২৭ জানুয়ারি) সকাল সোয়া ৮টার দিকে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে পাহাড়তলী থানার ওসি (তদন্ত) রাশেদুল হক বলেন, নিহত নাজিম উদ্দিনের স্ত্রী বাকপ্রতিবন্দ্বী। তার দুই অবুঝ শিশু সন্তান রয়েছে। বিষয়টি অত্যন্ত দুঃখজনক। আইনশৃংখলা বাহিনী বিষয়টি অতিগুরুত্ব দিয়ে দেখছে।

স্থানীয়রা জানান, নিহত নাজিম উদ্দিন নামের ওই ব্যক্তি ১২ নম্বর ওয়ার্ডের (সরাইপাড়া) আওয়ামী লীগের বিদ্রোহী কাউন্সিলর প্রার্থী সাবের আহম্মদের কর্মী। আর ঘাতক ভাই সালাউদ্দিন কামরুল ১২নং সরাইপাড়া ওয়ার্ডে আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী নুরুল আমিনের কর্মী।

আরো পড়ুন : আমবাগানে সংঘর্ষে যুবকের মৃত্যু
আরো পড়ুন : চসিক নির্বাচন : পাথরঘাটা ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আটক

এবার মেয়র পদে সাতজন এবং কাউন্সিলর পদে নির্বাচন করছেন ২২৫ জন। ভোটগ্রহণ কর্মকর্তার দায়িত্বে আছেন প্রায় পাঁচ হাজার আর আইনশৃঙ্খলা বাহিনীর ১৪ হাজারের বেশি সদস্য। সবমিলিয়ে ভোটের মধ্যে থাকবেন সাড়ে ১৯ লাখের বেশি মানুষ।

চট্টগ্রাম সিটি কর্পোরেশনে ভোটার আছেন মোট ১৯ লাখ ৩০ হাজার ৭০৬ জন। মোট ৭৩৫টি কেন্দ্রে ইভিএমে এই ভোটগ্রহণ করা হবে। সে হিসেবে প্রতি কেন্দ্রে ভোটার ও বিভিন্ন দায়িত্বে থাকা কর্মীদের মিলিয়ে গড়ে প্রায় ২৬০০ মানুষের উপস্থিতি ঘটবে আট ঘণ্টায়। ৭৩৫ কেন্দ্রের মধ্যে গুরুত্বপূর্ণ বা ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে ৪২৯টি কেন্দ্রকে।

শেয়ার করুন