মা ফাউন্ডেশনের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

মা ফাউন্ডেশনের উদ্যোগে গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণ

চট্টগ্রাম : আসুন শীতার্ত ও অসহায় গরীব দুঃস্থ মানুষের পাশে দাঁড়াই_এই প্রতিপাদ্যকে সামনে রেখে এলাকার প্রায় ৩শ গরীব ও অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে মা ফাউন্ডেশন।

শুক্রবার (২৯ জানুয়ারি) বিকাল ৩টায় আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দুলালবাদ সম্মিলিত সমাজকল্যাণ পরিষদ সভাপতি মোহাম্মদ ছেনোয়ার মিয়া। মা ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. নুরুল আমিন জসিমের সঞ্চালনায় উত্তর পাহাড়তলী দুলালবাদ নজু মিয়ার বাড়ি প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন : ইপসা পরিদর্শনে পল্লী-কর্ম-সহায়ক ফাউন্ডেশন এমডি মাঈনউদ্দীন আবদুল্লাহ
আরো পড়ুন : চট্টগ্রামে অস্ত্রের কারখানার সন্ধান, সরঞ্জামসহ নারী আটক

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নেছারিয়া কামিল এম এ মাদরাসার প্রধান মহাদ্দিস ও সিডি এ মার্কেট বায়তুল জান্নাত জামে মসজিদের খতিব মাওলানা এনামুল হক সিকদার। বিশেষ অতিথি ছিলেন উপদেষ্টা কাজীপাড়া সমাজ হারুন গফুর ভূঞা।

মো. সেকান্দর মিয়া, আনোয়ার মিয়া, মোহাম্মদ হাবিব মিয়া, মন্জু মিয়াঁ, সুলতান মিয়া, মোহাব্বত খান, আয়া ব্লাড ব্যাংক উপদেষ্টা মাহমুদ উল্লাহ মাহমুদ, মা ফাউন্ডেশন সহ-সভপতি নুরুল ইসলাম রাসেল, ইউসুফ মিয়া, ফজর আলী, সাংবাদিক মিয়া বাবলা, আবু, সালাউদ্দিনসহ আরো অনেকে।

বক্তারা বলেন – সামাজিক সকল ভাল কর্মকান্ডের সাথে থেকে সমাজের তথা দেশের গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে সাহায্য সহযোগিতা করা একটি মহতী উদ্যোগ। সমাজের সকল বিত্তবানদের গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়ানোর অনুরোধ জানান।

শেয়ার করুন