বান্দরবানে বিসিএস উইমেন নেটওয়ার্কের শীতবস্ত্র বিতরণ

বান্দরবানে বিসিএস উইমেন নেটওয়ার্কের শীতবস্ত্র বিতরণ

বান্দরবান : বান্দরবানে গরীব ও অসহায়দের শীতবস্ত্র বিতরণ করেছে বিসিএস উইমেন নেটওয়ার্ক।

বুধবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে বিসিএস উইমেন নেটওয়ার্কের আয়োজনে এবং বান্দরবান জেলা প্রশাসনের সহযোগিতায় বঙ্গবন্ধু মুক্তমঞ্চে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় বান্দরবানের বিভিন্ন ওয়ার্ডের অসহায়, দুঃস্থ এবং দরিদ্র ব্যক্তিরা উপস্থিত থেকে এই এই শীতবস্ত্র গ্রহণ করে।

আরো পড়ুন : আনোয়ারায় মাটির নিচে মিলল সাড়ে ৬ কোটি টাকার ইয়াবা, আটক ১
আরো পড়ুন : বহিরাগতের স্বাক্ষরে সনদ : চেয়ারম্যান ও সচিবকে শোকজ

অনুষ্ঠানে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি, পুলিশ সুপার জেরিন আখতার,সহকারী কমিশনার (ভূমি) মাহফুজা জেরিন, ডা: নাজনীন আহম্মেদ, ডা:মীনা আহমেদ, ডা. কেয়া নন্দী, ডা: তাফনীন ফারহানা আহমেদ, ডা: চো চো রাখাইন, ডা: তৌহিদা আক্তার, বান্দরবান সরকারি কলেজের প্রভাষক আফরোজা সুলতানা, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: কায়েসুর রহমান, নেজারত ডেপুটি কালেক্টর মো: জাকির
হোসেনসহ বিসিএস উইমেন নেটওয়ার্কের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, বিসিএস উইমেন নেটওয়ার্ক সারাদেশে বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে যাচ্ছে তারই ধারাবাহিকতায় পার্বত্য জেলা বান্দরবানের শীতার্থদের জন্য শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ কার্যক্রম হাতে নিয়েছে।

তিনি আরো বলেন, করোনার এই সময়ে আমাদের আরো বেশি সচেতন হতে হবে এবং স্বাস্থ্যবিধি মেনে জীবনযাপন করতে হবে।

এসময় শতাধিক অসহায় ,দরিদ্র নারী ও পুরুষের মধ্যে এই শীতবস্ত্র বিতরণ করা হয় এবং আগামীতে বান্দরবান জেলা প্রশাসনের সহযোগিতায় বান্দরবানের বিভিন্ন প্রত্যন্ত এলাকায় অসহায় পরিবারের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করা হবে বলে জানান আয়োজকেরা।