ডাম্পার ট্রাকের ধাক্কায় সিএনজি চালকসহ ৩জন নিহত

চট্টগ্রাম : নগরীর বাকলিয়ার রাহাত্তারপুল এলাকায় সিএনজি অটোরিকশাকে একটি বালিবাহী ডাম্পার ট্রাক ধাক্কা দিলে তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছে আরো চারজন। আহতদের চমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ডাম্পার ট্রাকের চালক পালিয়ে গেছে। জব্দ করা হয়েছে ট্রাকটি।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত রাত সাড়ে ১১টার দিকে বহদ্দারহাট-শাহআমানত সেতু সংযোগ সড়কের রাহাত্তারপুল ব্লুমিং পার্ক কমিউনিটি সেন্টারের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন সিএনজি চালক মো. অহিদ মিয়া (৫৫), মো. শহীদ মাঝি (৬২) ও মো. আব্দুল মান্নান (৪০)।

আরো পড়ুন : ঘুমধুম সীমান্তের ওপারে চৌকি স্থাপন করছে মিয়ানমার
আরো পড়ুন : সিন্ডিকেটের নিয়ন্ত্রণে চমেক হাসপাতালের পাবলিক অ্যাম্বুলেন্স

বাকলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আমির হোসেন জানান, রাহাত্তারপুল ব্লুমিং পার্ক কমিউনিটি সেন্টারের সামনে মাহিন্দ্রা সিএনজি অটোরিকশাকে বালিবাহী ডাম্পার ট্রাক ধাক্কা দিলে সাতজন গুরুতর আহত হয়। হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন। নিহতদের মধ্যে মো. অহিদ মিয়া সিএনজি অটোরিকশা চালক ও বাকি দুইজন শ্রমিক। ঘটনার পর ট্রাক চালক পালিয়ে গেছে। ট্রাকটি জব্দ করা হয়েছে।

চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. জহিরুল হক ভুঁইয়া বলেন, দুর্ঘটনায় আহত সাতজনকে হাসপাতালে নিয়ে আসা হলে তিনজনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। বাকি চারজন হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে।

শেয়ার করুন