আল্লামা শফির মৃত্যু নিয়ে করা মামলা আইন অনুযায়ী চলবে : ধর্ম প্রতিমন্ত্রী

আলামা শফির মৃত্যু নিয়ে করা মামলা আইন অনুযায়ী চলবে : ধর্ম প্রতিমন্ত্রী

বোরহান উদ্দিন (হাটহাজারী) : হাটহাজারী মাদ্রাসার সাবেক পরিচালক ও হেফাজত ইসলামের সাবেক আমির আল্লামা আহমদ শফির মৃত্যু নিয়ে পরিবারের পক্ষে করা মামলা আইন অনুযায়ী চলবে বলে জানিয়েছেন ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান এম. পি।

শুক্রবার (৫ ফেব্রুয়ারী) হাটহাজারী দারুল উলুম মুঈনুল মাদ্রাসা প্রকাশ বড় মাদ্রাসা পরিদর্শনশেষে তিনি এ কথা বলেন। এসময় প্রতিমন্ত্রী হাটহাজারী উপজেলা পরিষদও পরিদর্শন করেন।

আরো পড়ুন : প্রশান্ত সভাপতি, বিপুল সম্পাদক নির্বাচিত
আরো পড়ুন : চকরিয়ায় ৫টি ড্রেজার মেশিন ধ্বংস, দুই শ্রমিককে কারাদন্ড

আল্লামা আহমদ শফির কবর জিয়ারতের পর মাদ্রাসার মসজিদে জুমার নামাজশেষে সংক্ষিপ্ত বক্তব্যে প্রতিমন্ত্রী আরো বলেন, আমি হাটহাজারী মাদ্রাসায় এসেছি হেফাজতের সাবেক আমির আল্লামা আহমদ শফির কবর জিয়ারত ও অসুস্থ হেফাজতের বর্তমান আমির আল্লামা জুনায়েদ বাবু নগরীকে দেখতে, দোয়া নিতে।

প্রতিমন্ত্রী আরো বলেন, চলমান করোনা পরিস্থিতিতে মসজিদ ও কওমী মাদ্রাসাসহ সকল শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকলেও সরকার নামাজের জন্য মসজিদ ও দ্বীনি শিক্ষা চালু রাখতে কওমী মাদ্রাসা খুলে দিয়েছে। এ সময় তিনি প্রধানমন্ত্রীর জন্য দোয়ার আহবান জানান। দোয়া পরিচালনা করেন হেফাজতে আমির হাফেজ আল্লামা জুনায়েদ বাবুনগরী।

এসময় ধর্ম বিষয়ক মন্ত্রণালয়ের সচিব মো. নুরুল ইসলাম পিএসসি, অতিরিক্ত সচিব (হজ্ব) আব্দুল হামিদ জমারদার, ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালক ফারুক আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি এম এ সালাম, উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এস এম রাশেদুল আলম, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী নোমান, উপজেলা যুবলীগের সভাপতি মো. আকতার হোসেন, সাধারণ সম্পাদক অধ্যাপক নাজমুল হুদা মনি, মাদ্রাসা পরিচালনা পরিষদের সদস্য মাওলানা ইয়াহইয়া, মুফতি জসিম উদ্দিন, আনোয়ার শাহ্ আজহারী প্রমুখ উপস্থিত ছিলেন।