খাগড়াছড়ি সাংসদের পক্ষে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়ি সাংসদের পক্ষে শীতবস্ত্র বিতরণ

খাগড়াছড়ি : সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার পক্ষ থেকে দেড় শতাধিক অসহায় ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ও বিডি ক্লিনের সহযোগিতায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন খাগড়াছড়ি পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্মলেন্দু চৌধুরী।

শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

বর্তমান সরকার ও খাগড়াছড়ির সাংসদ কুজেন্দ্র লাল ত্রিপুরার নানামূখী উন্নয়ন ও পরিকল্পনার কথা তুলে ধরে প্রধান অতিথি বলেন, শীতার্ত মানুষের পাশে দাঁড়ানো সকলের দায়িত্ব। নির্বাচিত জনপ্রতিনিধিরা সাধারণ মানুষের কষ্ট লাগবে পাশে থাকতে বদ্ধপরিকর। তিনি বলেন, আমি সব সময় অসহায় মানুষের পাশে থাকতে চাই। সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সহযোগিতা করে আগামী দিনেও পৌরবাসীর সেবায় নিজেকে নিয়োজিত রাখতে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন, মেয়র নির্মলেন্দু চৌধুরী।

আরো পড়ুন : খাদ্যে বিষক্রিয়া : সুস্থ হয়ে উঠছেন গাজীপুরের ২ শতাধিক আনসার
আরো পড়ুন : নারি কাউন্সিলরের বিরুদ্ধে মামলা বিউটি পার্লার কর্মীর

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি সঞ্জীব ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিশ^জিৎ রায় দাশ। এতে আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা অংশ নেয়।

অন্যদিকে, বিদ্যাদেবী শ্রীশ্রী সরস্বতী পূজা উপলক্ষে জেলা সদরের শালবন এডিসি হিল দূর্গা মন্ডপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ তুলে দেন, খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আইকর আইনজীবি বিশ^জিৎ রায় দাশ। এ সময় জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সদস্য এডভোকেট নুর উল্লাহ হিরো, পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি উত্তম দে রনি, প্রচার ও প্রকাশনা সম্পাদক শংকর চৌধুরী, জেলা ছাত্রীগের সদস্য বিপ্লব সরকার সহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।