বঙ্গবন্ধুর জন্মশতবর্ষে চবি শিক্ষার্থীদের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ

চবি শিক্ষার্থীদের ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ

চট্টগ্রাম : বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থীদের মাঝে ১০০টি ‘অসমাপ্ত আত্মজীবনী’ বিতরণ করা হয়েছে।

সোমবার (১৫ মার্চ) বেলা সাড়ে ১২টায় চবি উপাচার্যের সম্মেলন কক্ষে বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উদযাপন আন্তর্জাতিক কমিটি ও একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি এসব বই বিতরণ করে।

আরো পড়ুন : দুই যন্ত্রশিল্পী নিহত, মিরসরাইয়ে সেই লরি চালক গ্রেফতার
আরো পড়ুন : স্বাস্থ্যবিধি মানাতে চট্টগ্রামে ৬ ম্যাজিস্ট্রেটের অভিযান

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম আমিনের সৌজন্যে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) কর্মরত সাংবাদিকসহ ১০০ সাধারণ শিক্ষার্থীকে ‘অসমাপ্ত আত্মজীবনী’ বইটি দেওয়া হয়।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উৎযাপনে আন্তর্জাতিক কমিটির মহাসচিব ও আলোচনা সভার সভাপতি শওকত বাঙালির সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন চবি উপাচার্য অধ্যাপক ড. শিরীণ আখতার।

প্রধান আলোচকের বক্তব্য রাখেন চবি’র বঙ্গবন্ধু চেয়ার এবং একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির সহ-সভাপতি অধ্যাপক ড. মুনতাসীর মামুন।

আলোচনা সভায় বক্তারা বলেন, মহান স্বাধীনতার স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এ বইটি বিতরণের উদ্দেশ্য হলো বঙ্গবন্ধুকে সবার মাঝে ছড়িয়ে দেওয়া। আপনারা বঙ্গবন্ধু সম্পর্কে জানবেন এবং অন্যদের জানাবেন।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলার চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা যুবলীগের সাধারণ সম্পাদক এস এম রাশেদুল আলম, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি চট্টগ্রামের সভাপতি প্রকৌশলী দেলোয়ার মজুমদার ও বঙ্গবন্ধু জন্মশতবার্ষিকী উৎযাপনে আন্তর্জাতিক কমিটি কাতারের সদস্য জিয়াউদ্দিন জিয়া।

শেয়ার করুন