বোয়ালখালীতে মাদ্রাসা ছাত্র পেটানো সেই শিক্ষক আটক

বোয়ালখালীতে মাদ্রাসা ছাত্র পেটানো সেই শিক্ষক আটক

চট্টগ্রাম (বোয়ালখালী) : জায়েদ সারোয়ার আলম মিশকাত নামের ৯ বছরের এক মাদরাসা শিক্ষার্থীকে বেধড়ক পিটানোর অভিযোগে হাফেজ মো. কাউছার (২১) নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৮ মার্চ) সন্ধ্যায় অভিযুক্ত এ শিক্ষককে মাদ্রাসা থেকে আটক করা হয়। আটক শিক্ষক বাঁশখালী উপজেলার বইলছড়ি ইউনিয়নের গজারার বাড়ির আলী আকবরের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, পূর্ব গোমদন্ডী শাহ মোহাম্মদ চৌধুরী পাড়ার প্রবাসী মুনছুর আলমের শিশু সন্তানটিকে কোরআনের পাখি বানাতে উপজেলার পূর্ব গোমদন্ডী নুরীয়া সিদ্দীকীয়া হেফজখানা ও মীর ছমুদা এতিমখানায় ভর্তি করান তার অভিভাবকরা।

এক বছর ধরে ওই মাদরাসায় পড়াশোনা করছে শিশুটি। বুধবার রাতে শিশুটিকে মাদরাসা শিক্ষক বেড়রক মারধর করে আহত করে।

আরো পড়ুন : আনোয়ারায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহীর মৃত্যু
আরো পড়ুন : জাতির পিতার স্বপ্ন বাস্তবায়নে প্রতিজ্ঞাবদ্ধ হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

মিশকাতের মা বলেন, বৃহস্পতিবার দুপুরে ঘটনার খবর পেয়ে মাদরসায় ছুটে গিয়ে দেখি সন্তানের করুন অবস্থা। পরে তাকে নিয়ে আসতে চাইলে মাদরাসার শিক্ষকরা বাধা দেন। তবে জোর করে শিশু সন্তানকে উদ্ধার করে নিয়ে আসি। এলাকাবাসীর সহযোগীতায় সন্তানকে নিয়ে থানায় গেলে থানা পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত এ শিক্ষককে আটক করেন।

বোয়ালখালী থানার ওসি মো. আবদুল করিম বলেন, খবর পেয়ে বোয়ালখালী পৌরসভার পূর্ব গোমদন্ডী শাহ মোহাম্মদ চৌধুরী পাড়া এলাকায় অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষক হাফেজ মো. কাউছারকে (২১) আটক করা হয়।