বান্দরবানে আগুনে ক্ষতিগ্রস্থ ম্রো সম্প্রদায়কে ত্রাণ দিল জেলা প্রশাসন

জেলা প্রশাসন ইয়াছমিন পারভীন তিবরীজি এর নির্দেশনায় আগুনে ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সহায়তা বিতরণ করছে উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদ।

বান্দরবান : টংকাবতী ইউনিয়নের রামরি পাড়ায় জুমের আগুনে ক্ষতিগ্রস্ত জনসাধারণের মাঝে ত্রাণ বিতরণ করেছে জেলা প্রশাসন।

জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর নির্দেশনায় রামরি পাড়ায় আগুনে ক্ষতিগ্রস্থ পরিবারের মধ্যে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়।

ক্ষতিগ্রস্থ পরিবারগুলোর মধ্যে ত্রান সহায়তা প্রদান করেন বান্দরবান সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তৌছিফ আহম্মেদ। এসময় উপস্থিত ছিলেন সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ময়নুল ইসলাম, টংকাবতী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্লুকান ম্রো, রামরি পাড়ার কারবারি চিং থুই ম্রোসহ ম্রো জনগোষ্ঠীর জনসাধারণ।

আরো পড়ুন : অস্থিতিশীল পরিস্থিতি: দেশজুড়ে বিজিবি মোতায়েন

বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে রামরি পাড়ায় জুমের আগুনে ক্ষতিগ্রস্ত ২৬ পরিবারের কাছে (পরিবার প্রতি) ৬কেজি চাউল, ১কেজি ডাল, ১লিটার সয়াবিন তেল, ২লিটার বিশুদ্ধ খাবার পানি, ২ কেজি আলুসহ বিভিন্ন সামগ্রী প্রদান করা হয়।

প্রসঙ্গত, গত ২৩ মার্চ দুপুরে বান্দরবানের চিম্বুক পাহাড়ের রামরি পাড়ায় জুমে আগুন লাগে আর এতে কয়েকটি ঘর পুড়ে যায় এবং সেই সাথে দুর্গম পাহাড়ের ৪ হাজার ফুট নিচের ঝিড়ি থেকে সংগ্রহ করা পানির পাইপ স¤পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়,আর এদিকে অগ্নিকান্ডের পরপরই বান্দরবান জেলা প্রশাসনের পক্ষ থেকে এই ত্রাণ সহায়তা প্রদান করা হয়।