ওমানে সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার ৩ প্রবাসীর মৃত্যু

নিহত তিন প্রবাসী

ওমানে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় রাঙ্গুনিয়ার তিন প্রবাসীর মৃত্যু হয়েছে। রোববার (১৮ এপ্রিল) ওমান সময় বিকাল সাড়ে ৪টার দিকে সালালাহ থেকে মাস্কাটগামী একটি প্রাইভেট কার সড়কের আল তামরিত নামক স্থানে নিয়ন্ত্রণ হারালে এ দুর্ঘটনাটি ঘটে। এতে প্রাইভেটকারের তিন আরোহী ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন।

তারা হলেন রাঙ্গুনিয়া উপজেলার সরফভাটা ইউনিয়নের পশ্চিম সরফভাটা সূচিয়াপাড়া এলাকার মোহাম্মদ সালাউদ্দিন (৪০), পোমরা ইউনিয়নের মাইজপাড়া এলাকার মোহাম্মদ জাহেদ (৪২) এবং বেতাগী ইউনিয়নের ৯নং ওয়ার্ড গুণগুনিয়া বেতাগী বালুরচর এলাকার আক্তার হোসেন (৪৫)।

নিহত তিনজনই মাস্কাট মডার্ণ রোজ ট্রেডিং ইন্টারপ্রাইজ এলএলসি নামক একটি কোম্পানিতে চাকরি করতেন।

কোম্পানিটির স্বত্ত্বাধিকারী মোহাম্মদ রেজাউল করিম দুর্ঘটনায় নিহতের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করে বলেন, তারা মাস্কাট থেকে ১ হাজার কি.মি দূরে সালালাহ নামক অপর এক সিটিতে পর্দার কাজ করতে এক সপ্তাহ পূর্বে গিয়েছিলেন। কাজ শেষ করে প্রাইভেটকারে করে মাস্কাটে ফিরছিলেন তারা। ফেরার পথে তাদের গাড়িটি সড়কের তামরিত নামক স্থানে এলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়ক থেকে ছিটকে পড়ে। এতে ঘটনাস্থলেই তারা প্রাণ হারায়।

পুলিশ নিহত তিনজনের লাশ উদ্ধার করে সালালাহর একটি হাসপাতালের মর্গে রেখেছে। এ ঘটনায় রাঙ্গুনিয়া জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করুন