তুচ্ছ ঘটনায় পটিয়ায় ব্যাংকারসহ তিনজনকে পিটিয়ে জখম

আহত

চট্টগ্রাম (পটিয়া) : তুচ্ছ ঘটনার জের ধরে উপজেলার কচুয়াই ইউনিয়নের শ্রীমাই এলাকায় অকথ্য ভাষায় গালিগালাজে বাধা দেওয়ায় ব্যাংকারসহ তিনজনকে পিটিয়ে রক্তাক্ত জখম করা হয়েছে।

সোমবার (১৯ মার্চ) বেলা ২টায় ইসলামী ব্যাংকের কর্মকর্তা সাইফুল ইসলামের (২৪) সঙ্গে প্রতিপক্ষ আনিসুল হক নয়নের মারামারির ঘটনা ঘটে। এতে এক পর্যায়ে নয়ন লাঠি দিয়ে পিটিয়ে ব্যাংকারসহ তিনজনকে জখম করে।

অপর আহতরা হলেন- ব্যবসায়ী মোহাম্মদ মুন্না (২৬), এসএসসি পরীক্ষার্থী মোহাম্মদ সানি (১৮)। আহত তিনজনেই পটিয়া হাসপাতাল থেকে চিকিৎসা গ্রহণ করেছেন।

আরো পড়ুন : সৌদির স্কুল পাঠ্যসূচিতে রামায়ণ-মহাভারত
আরো পড়ুন : সুন্দরপুরে আগুনে তিন বসতঘর পুড়ে ছাই‌‌, ২৫ লক্ষ টাকার ক্ষতি

জানা গেছে, উপজেলার কচুয়াই ইউনিয়নের শ্রীমাই এলাকার আনিসুল হক নয়ন প্রায় সময় এলাকার লোকজনের সঙ্গে খারাপ আচরন করে থাকেন। এমনকি গালাগালি, মারধরসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। গালিগালাজে বাধা দেওয়ার কারণে আনিসুল হক নয়ন এক পর্যায়ে ব্যাংক কর্মকর্তাসহ ৩জনকে পিটিয়ে জখম করে। ঘটনার পর পটিয়া থানার উপ-পরিদর্শক ক্যা মং পরিদর্শন করেন। এ ঘটনায় প্রবাসী মোহাম্মদ বাবুলের স্ত্রী আইরিন সুলতানা বাদী হয়ে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেন।

হামলার শিকার মোহাম্মদ মুন্না অভিযোগ করেন, প্রতিপক্ষ খুব খারাপ প্রকৃতির লোক। গালাগালিতে বাধা দেওয়ার কারণে তার উপর হামলা করা হয়েছে। হামলাকারীদের বিরুদ্ধে পটিয়া থানায় অভিযোগ দিলেও এখনো কোন ব্যবস্থা নেওয়া হয়নি। বরঞ্চ তাদেরকে বিভিন্নভাবে হয়রানি করা হচ্ছে।

শেয়ার করুন