সুনামগঞ্জে দ্বিখণ্ডিত ভাসমান শরীরের পর মাথা উদ্ধার

লাশ উদ্ধার

সুনামগঞ্জ : দিরাই উপজেলার একটি বিল থেকে মাথাবিহীন অজ্ঞাত ব্যক্তির দ্বিখণ্ডিত ভাসমান লাশ উদ্ধারের পর মাথা উদ্ধার করেছে পুলিশ। পুলিশ লাশের মাথা উদ্ধার করতে পারলেও এখনো লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি।

অতিরিক্ত পুলিশ সুপার (দিরাই সার্কেল) আবু সুফিয়ান বলছেন, সিআইডির সদস্যরা এসেছে। লাশ শনাক্তের প্রক্রিয়া চলছে। ইতোমধ্যে ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়েছে।

রোববার (২ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তাড়ল ইউনিয়নের মঙ্গলপুর বিলের পাশে একটি পুকুরের পাড় থেকে লাশের মাথা উদ্ধার করা হয়।

আরো পড়ুন : মিরসরাইয়ে মায়ানী ছাত্রলীগের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ
আরো পড়ুন : পটিয়ায় সাংবাদিকের তেজগোল্ড ধান চাষে বাম্পার ফলন

পুলিশ ও স্থানীয়রা জানান, গত শনিবার রাত ১০টার দিকে দিরাই উপজেলার তাড়ল ইউনিয়নের মঙ্গলপুর বিলে একটি লাশ ভেসে উঠতে দেখে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে দিরাই থানার ওসি মো. আজিজুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে মাথাবিহীন অজ্ঞাত ব্যক্তির হাত পা এবং আরেকটি স্থানে পুরো শরীরের দ্বিখণ্ডিত ভাসমান লাশ উদ্ধার করে পুলিশ। তবে লাশের কোনো পরিচয় জানা যায়নি। লাশটির শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে এবং লাশে দুর্গন্ধ থাকায় পুলিশ ধারণা করছে ওই ব্যক্তিকে ৪-৫ দিন আগে কেউ হত্যা করে এই বিলে ফেলে দিয়ে থাকতে পারে। তবে খুনিরা নৃশংসভাবে হাত, পা, মাথা ও শরীর বিচ্ছিন্ন করে লাশকে চার খণ্ড করে ফেলে দেয়। লাশ দেখে অনুমান করা হচ্ছে এটা পরিকল্পিত হত্যাকাণ্ড।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার থেকে মঙ্গলপুর গ্রামের জনৈক দুদু মিয়া নামের এক ব্যক্তি নিখোঁজ রয়েছে।

নিখোঁজ দুদু মিয়ার স্ত্রী পারভিনের দাবি উদ্ধারকৃত লাশটি তার স্বামীর। আমার স্বামীর একটি পা বাঁকা ছিল তাই আমি নিশ্চিত লাশটি আমার স্বামীরই হবে।

দিরাই থানার ওসি আজিজুর রহমান জানান, লাশ শনাক্তের আগ পর্যন্ত হত্যাকাণ্ডের বিষয়ে কিছু বলা যাচ্ছে না। আমাদের পক্ষ থেকে এই বিষয়টি কঠোর নজরদারিতে রয়েছে।

শেয়ার করুন