‘প্রেমিকা’র সঙ্গে অভিমান করে ফটিকছড়ির নূর হোসেনের আত্মহত্যা সৌদিতে

নূর হোসেন

‘প্রেমিকা’র সঙ্গে অভিমান করে সৌদি প্রবাসী যুবক আহত্মহত্যা করেছেন বলে খবর পাওয়া গেছে। নূর হোসেন (২৫) নামের ওই প্রবাসী চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলা ভূজপুর থানার বাগান বাজার ইউনিয়নের হাজিপাড়া এলাকার বাসিন্দা। তার বাবার নাম মোহাম্মদ শফি উল্লা।

২০১৭ সালের মার্চে তিনি সৌদি আরব যান। গত রোববার স্থানীয় সময় সকাল ৮টার দিকে সৌদি আরবের রাজধানী রিয়াদের এসকান-১ এলাকায় আত্মহত্যা করেন নূর।

আরো পড়ুন : বাহিরের পণ্য প্যাকেজে বিক্রয় : টিসিবির সেই ডিলারকে শোকজ
আরো পড়ুন : ঈদে বাড়তি ছুটি নয়, থাকতে হবে কর্মস্থলে

নিহতের ভাই খোকন জানান, নূরের সঙ্গে বাংলাদেশে থাকা এক তরুণীর ফোনে কথাবার্তা হতো। মেয়েটির সঙ্গে ঝগড়ার রেশ ধরে এই আত্মহত্যার ঘটনা ঘটতে পারে। তিনি বলেন, প্রতিদিনের মতো ঘটনার দিনও আমরা দুই ভাই কোম্পানির গাড়িতে করে কাজে বের হই। কাজে যাওয়ার কিছুক্ষণ পর নূরের কর্মস্থল থেকে সহকর্মীরা ফোন করে জানায়, সে মারা গেছে। তবে কীভাবে মারা গেছে প্রথমে আমাকে তা জানানো হয়নি। পরে তারা আমাকে জানায় নূর গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

নূরের সঙ্গে কোনো তরুণীর কথা হতো, জানতেন না খোকন। পরে নূরের বাড়িতে ফোন করে তার ভাবীদের মাধ্যমে বিষয়টি নিশ্চিত হন তিনি। এ ছাড়া নূরের মোবাইলে ওই তরুণীর বেশ কয়েকটি ছবিও পান তিনি। ওই তরুণী কুমিল্লায় বসবাস করেন বলেও জানান খোকন।

নূরের মরদেহ রিয়াদের স্থানীয় একটি হাসপাতালের হিমঘরে রাখা আছে।