দুঃস্থ নারীদের হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের উপহার

দুঃস্থ নারীর হাতে অনুদান তুলে দিচ্ছেন ডিসি বিজয় বসাক

আসন্ন ঈদ উপলক্ষ্যে দুঃস্থ নারীদের জনপ্রতি তিন হাজার টাকা উপহার দিল সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশন।

শুক্রবার (৭ মে) বিকেলে নগরীর মোমিন রোডস্থ দৈনিক সাঙ্গু কার্যালয়ে এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উপ-কমিশনার বিজয় বসাক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক সাঙ্গু পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী। হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের উপদেষ্টা ওমর শরীফের পৃষ্ঠপোষকতায় ৩৫হাজার টাকা আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়। ৯জন নারীকে ৩ হাজার করে ২৭হাজার, ১নারীকে ৫হাজার ও ১শ টাকা করে ৩০জন সুবিধা বঞ্চিত মানুষকে ৩হাজার টাকা বিতরণ করা হয়।

স্বাগত বক্তব্য রাখেন হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং প্রেসিডেন্ট, ও এশিয়ান ইউনিভাসির্টি ফর উইম্যানের ম্যানেজার শেখ ইমরান হোসেন। হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের পরিচালক ও দৈনিক সাঙ্গু পত্রিকার সিইও ইলিয়াছ রিপনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক ফরিদুল আলম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর কর্মকর্তা জসীম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম ডেকোরেশন মালিক সমিতির সাধারণ সম্পাদক ও মিল্টন ডেকোরেটার্সের প্রোপাইটর সাজেদুল আলম চৌধুরী মিল্টন। হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের পক্ষে বক্তব্য রাখেন টিম মেম্বার নুর জামান চৌধুরী, ইফতেখার আহম্মেদ রাজেস, মনিরুজ্জামান মামুন, কবির হোসেন সুমন।

অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন যুব নারী উন্নয়ন সংস্থার প্রেসিডেন্ট আফরোজা সুলতানা পূর্নিমা, গ্লোরি গার্লসের ওনার নিলুফা খান, নারী উদ্যোক্তা নুসরাত ফারিয়া, তাহিয়া তাবাচ্ছুম, নাদিয়া সুজান।

শেয়ার করুন