আনসার-ভিডিপি সদস্যদের বাহিনীর মহাপরিচালকের উপহার

বান্দরবান : নাইক্ষ্যংছড়ি উপজেলার বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর অর্ধশত সদস্যের মাঝে বাহিনীর মহাপরিচালকের উপহার হিসেবে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার (১০ মে) সকাল সাড়ে ১১টায় নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স প্রাঙ্গণে সামাজিক দূরত্ব বজায় রেখে কর্মসূচির উদ্বোধন করেন নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি।

উপজেলা আনসার ও ভিডিপি ভারপ্রাপ্ত কর্মকর্তা মিসেস তাহেরা বেগমের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন উপজেলার আনসার-ভিডিপি প্রশিক্ষক উমায়ের জাহিদসহ উপজেলা আনসার-ভিডিপি কমান্ডার মো. মোজ্জাফর আহাম্মদ প্রমুখ।

এ সময় করোনা সংকটের কারণে অর্ধশত স্বেচ্ছাসেবী দুঃস্থ আনসার-ভিডিপি পরিবারকে বাহিনীর পক্ষ থেকে প্রতি পরিবারকে চাল, ডাল, তেল, আলু, পেঁয়াজ বিতরণ করা হয়।

এছাড়াও উপজেলায় সচেতনামূলক লিফলেট বিতরণ, প্রবাসীদের হোম কোয়ারেন্টাইন, লকডাউন নিশ্চিতকরণ, ভিজিএফ ও টিসিবির খাদ্য বিতরণে সহায়তায় কাজ করে যাচ্ছে বাহিনীর ভিডিপি সদস্যরা।

ভারপ্রাপ্ত কর্মকর্তা মিসেস তাহেরা বেগম জানান, দেশের উদ্ভূত সংকট মোকাবেলায় দেশব্যাপী আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী সরকারের যথাযথ নির্দেশনা মোতাবেক করোনা ভাইরাস সংক্রমণের শুরু থেকে বিভিন্ন কার্যক্রমে অনন্য ভূমিকা রেখে যাচ্ছে এবং উপজেলা প্রশাসনের নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচির সার্বিক তত্ত্বাবধানে ত্রাণ সামগ্রী সুষ্ঠুভাবে বিতরণ করা হয়েছে।