দু:স্থ ও অসহায়দের হাতে বান্দরবান শ্রমিক লীগের উপহার

দু:স্থ ও অসহায়দের হাতে বান্দরবান শ্রমিক লীগের উপহার

বান্দরবান : পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের উপহার প্রদান করা হয়েছে।

সোমবার (১০ মে) বিকেলে জাতীয় শ্রমিক লীগ বান্দরবান ৯নং ওয়ার্ড উত্তর শাখার আয়োজনে এলাকার গরীব অসহায় ও দু:স্থদের মধ্যে এই ঈদ উপহার প্রদান করা হয়।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের উপহার সামগ্রী প্রদানকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী।

আরো পড়ুন : ৯৩০ কোটি আত্মসাৎ, পিকে হালদারের বিরুদ্ধে ফের মামলা
আরো পড়ুন : ভরিতে দাম বাড়লো স্বর্ণের

জাতীয় শ্রমিক লীগ বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মো.রফিকুল ইসলাম, যুগ্ন সাধারণ সম্পাদক ওসমান গণি রানা, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মামনুর রশীদ,জাতীয় শ্রমিক লীগ বান্দরবান ৯নং ওয়ার্ড উত্তর শাখার সভাপতি যীশু দাশ,সাধারণ সম্পাদক মো.আব্দুর রশিদসহ শ্রমিক লীগ এর নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এসময় সামাজিক দূরত্ব নিশ্চিত করে ১শত ২০জন গরীব অসহায় ও দু:স্থ ব্যক্তিকে ৫কেজি চাল ও ১কেজি করে আলু প্রদান করা হয়।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের উপহার সামগ্রী প্রদানকালে সংক্ষিপ্ত বক্তব্য রাখতে গিয়ে বান্দরবান পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে আজ বিশ্বের এই মহামারি করোনাকালে কেউ না খেয়ে নেই।

তিনি আরো বলেন, বর্তমান সরকারের পাশাপাশি বিভিন্ন সামাজিক সংগঠন ও ব্যক্তি উদ্যোগে বান্দরবানে পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে দু:স্থ ও অসহায়দের উপহার প্রদান অব্যাহত রয়েছে এবং আগামীতে এই কার্যক্রম অব্যাহত থাকবে।

এসময় পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী সবাইকে সামাজিক দূরত্ব নিশ্চিত করার পাশাপাশি সরকারের প্রচারিত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য অনুরোধ জানান।