সিএমপি-বিদ্যানন্দের এক টাকায় ঈদ আনন্দ

চট্টগ্রাম : আসন্ন ঈদ উল ফিতরকে সামনে রেখে সমাজের ছিন্নমূল মানুষের ঈদ আনন্দকে বাড়িয়ে দিতে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যৌথ উদ্যোগে আয়োজিত হল ‘সিএমপি-বিদ্যানন্দ, এক টাকায় ঈদ আনন্দ’ কার্যক্রম।

সোমবার (১০ মে) আয়োজিত ব্যতিক্রমী এই কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর।

আরো পড়ুন : রিয়াজুদ্দিন বাজারের জুয়া-ইয়াবার আসর থেকে আটক ১৪
আরো পড়ুন : এমপির নাম ভাঙ্গিয়ে প্রতারণার, যুবলীগ নেতা গ্রেফতার

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বিদ্যানন্দ ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক প্রধান কিশোর কুমার দাশ। জাতি, ধর্ম, বর্ণ, অর্থ, বিত্ত নির্বিশেষে সকলের মাঝে ঈদ আনন্দকে ছড়িয়ে দিতে বন্দর নগরীর রাজাখালীর রাজবাড়ী কনভেনশন সেন্টারে এই ব্যতিক্রমী আয়োজন করা হয়।

যাকাত কিংবা দান নয়, নিজেদের সামর্থ্যের টাকায় ছিন্নমূল মানুষজন ঈদের পোশাক কিনে নিতে পারছেন। শিশু কিশোর তরুণ বয়স্ক সকল বয়সের মানুষের জন্যই ছিল এই আয়োজন।

এসময় অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) মো. শামসুল আলম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ, অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) সানা শামীনুর রহমান, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) বিজয় বসাকসহ পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ ও বিদ্যানন্দ ফাউন্ডেশনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন