মিরসরাইয়ে ফাঁস লাগানো বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

মিরসরাইয়ে ফাঁস লাগানো বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

মিরসরাই (চট্টগ্রাম) : উপজেলার মিঠানালা ইউনিয়নের রহমতাবাদ গ্রামে গলায় ফাঁস লাগানো এক বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃত আহমদুর রহমান (৮৫) ১০নং মিঠানালা ইউনিয়নের ৪নং ওয়ার্ড রহমতাবাদ গ্রামের মিধন আলী হাজ্বী বাড়ির মরহুম নুর আহমদের পুত্র।

পারিবারিক জীবনে তিনি ২ ছেলে ৪ মেয়ে সন্তানের জনক। পরিবারে ছেলে মেয়ে সকলেই বিবাহিত। আহমেদুর রহমানের ভাগিনা সম্পর্কিত রহিম ইবনে ছলিম জানান, তিনি অনেক আগে থেকেই মানসিকভাবে অসুস্থ ছিলেন। গতরাত থেকেই হটাৎ উনাকে খুঁজে পাওয়া যাচ্ছিলোনা। অনেক খোঁজাখুঁজির পর সকালে বাড়ির পাশ্ববর্তী আমগাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে স্থানীয় মেম্বার মুসলিম উদ্দিনকে জানানো হয়।

আরো পড়ুন : বাংলাদেশিদের কাছে আর্থিক সহায়তা চেয়েছে ফিলিস্তিন দূতাবাস
আরো পড়ুন : বান্দরবানে ভয়াবহ অগ্নিকান্ড : ৭০ বসতঘর পুড়ে ছাই

স্থানীয় ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মুসলিম উদ্দিন জানান, দীর্ঘদিন থেকে আহমেদুর রহমান মানসিক রোগী। তিনি নিজে নিজে ভিটভিট করে কথা বলতো। মঙ্গলবার (১৮ মে) সকালে বাড়ীর পূর্ব দক্ষিণকোনে আম গাছের সাথে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পরিবারের লোকজন আমাকে খবর দেয়। আমি পুলিশ এবং এলাকার চেয়ারম্যানকে ফোনে অবহিত করি। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

মিরসরাই থানার সহকারি পরিদর্শক আবুল হাসেম জানান, আহমেদুর রহমান (৮৫) গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। তার লাশ ঝুলন্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে। লাশের সুরতহাল শেষে ময়নতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেলের মর্গে পাঠানো হয়েছে। এব্যাপারে থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।