সাংবাদিক কলিম সরওয়ারের বড় ভাইয়ের ইন্তেকাল

সাংবাদিক কলিম সরওয়ারের বড় ভাইয়ের ইন্তেকাল

চট্টগ্রাম : চট্টগ্রাম সিটি কর্পোরেশনের পশ্চিম বাকলিয়া ওয়ার্ডের সাবেক কমিশনার আবদুর রহিম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। সোমবার (৩১ মে) দুপুর ২ টা ৩৫ মিনিটে নগরীর মা ও শিশু হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। দীর্ঘদিন তিনি শারীরিক অসুস্থতায় ভুগছিলেন।

আবদুর রহিম মুক্তিযুদ্ধ-পরবর্তী স্বাধীন বাংলাদেশে বৃহত্তর বাকলিয়ার প্রথম চেয়ারম্যান মোস্তাফিজুর রহমানের চতুর্থ সন্তান এবং বাংলাদেশ সংবাদ সংস্থা (বাসস) এর চট্টগ্রাম ব্যুরো প্রধান ও চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সভাপতি কলিম সরওয়ারের বড় ভাই।

আরো পড়ুন : বালুভর্তি চান্দের গাড়ির চাপায় যুবক নিহত হাটহাজারীতে
আরো পড়ুন : ভাসানচর পালিয়ে মালয়েশিয়া পাড়ির চেষ্টা : ১০ রোহিঙ্গা আটক মিরসরাইয়ে

পারিবারিক সূত্রে জানা যায়, কোভিড আক্রান্ত হলে ২৫ মে তাঁকে চট্টগ্রাম মেট্রোপলিটন হাসপাতালে ভর্তি করানো হয়। পরে অবস্থার অবনতি হলে আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে স্থানান্তর করা হয়। কোভিডের পাশাপাশি তিনি কিডনিসহ বিভিন্ন শারীরিক জটিলতায় ভুগছিলেন।

মৃত্যুকালে আবদুর রহিমের বয়স হয়েছিল ৬৭ বছর। স্ত্রী, এক কন্যা ও দুই পুত্র সন্তানসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন।

বাদে এশা নগরীর কেবি আমান আলী রোডের বড় কবরস্থান এলাকার নিজ বাড়ি সংলগ্ন মাঠে মরহুমের নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। এরপর পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

আবদুর রহিমের মৃত্যুতে চট্টগ্রাম প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস, সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ এবং চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক মোহাম্মদ শামসুল ইসলাম গভীর শোক জানিয়েছেন।

তারা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন