অভিযোগের এক ঘন্টার মধ্যে ৩ ছিনতাইকারী আটক বায়েজিদে

অভিযোগের এক ঘন্টার মধ্যে ৩ ছিনতাইকারী আটক বায়েজিদে

চট্টগ্রাম : নগরীর বায়েজিদ থানার শেরশাহ কলোনী এলাকায় সিএনজি অটোরিকশা আটকিয়ে যাত্রীদের কাছ থেকে মোবাইল ও নগদ টাকা ছিনতাইয়ের অভিযোগে তিন যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করে নেওয়া ৫ হাজার টাকা উদ্ধার করা হয়।

রোববার (৩০ মে) রাত ৯ টার দিকে নগরীর শেরশাহ এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে বায়েজিদ থানা পুলিশ।

আরো পড়ুন : পাহাড় কাটার অভিযোগে একজন গ্রেফতার চট্টগ্রামে
আরো পড়ুন : সাংবাদিক কলিম সরওয়ারের বড় ভাইয়ের ইন্তেকাল

আটকরা হলেন-বায়েজিদ থানার শেরশাহ মসজিদ গলির জাহাঙ্গীর মাঝির ছেলে আলমগীর আলম (২৮), শেরশাহ সরোয়ার কলোনির আব্দুল কাদেরের ছেলে আল-আমিন (২১) ও একই থানার শেরশাহ সরকারি কলোনির মৃত গোলাম মোস্তফার ছেলে আজিম (২৮)।

এর আগে ছিনতাইয়ের শিকার মো. সোহেল (২৪) বাদি হয়ে বায়েজিদ থানায় একটি অভিযোগ করেন।

পুলিশ জানায়, রোববার রাত ৮টায় মো. সোহেল ও তার দুই বন্ধুসহ সিএনজিযোগে চকবাজার যাওয়ার পথে শেরশাহ সরকারি কলোনির সামনে এলে ছিনতাইকারীরা তাদের গাড়ি আটকে ফেলে। এসময় তাদের এলোপাথাড়ি ঘুষি মেরে সাথে থাকা ৩টি মোবাইল, ২টি হাতঘড়ি, পাওয়ার ব্যাংক এবং নগদ ছয় হাজার ২শ টাকা নিয়ে পালিয়ে যায়।

বায়েজিদ বোস্তামী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, ‘সিএনজি অটোরিকশা আটকিয়ে যাত্রীদের কাছ থেকে ছিনতাই করার অভিযোগ পেয়ে টহল পুলিশের একটি দল অভিযান চালিয়ে দ্রুত আসামিদের গ্রেপ্তার করে। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা নগদ ৫ হাজার উদ্ধার করা হয়।’

গ্রেপ্তারদের মধ্যে মো. আলমগীর আলমের বিরুদ্ধে থানায় ৩টি মামলা রয়েছে। নতুন করে ছিনতাইয়ের ঘটনায় আসামিদের গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়েছে বলে জানান ওসি কামরুজ্জামান।

শেয়ার করুন