দ্বিতীয় বিয়ে করলেন রেলমন্ত্রী

দ্বিতীয় বিয়ে করলেন রেলমন্ত্রী

আবারো বিয়ের পিড়িতে বসলেন রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন। শনিবার (৫ জুন) দিনাজপুরের বিরামপুর উপজেলার মেয়ে ৪২ বছয় বয়েসী শাম্মী আকতার মনির সাথে গাঁটছড়া বাধলেন মন্ত্রী। তাঁর নতুন এই বধূ পেশায় আইনজীবী। শাম্মী বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে। তারা দুই ভাই এক বোন।

শুক্রবার (১১ জুন) সকাল ৯টায় বিয়ের বিষয়টি নিশ্চিত করেছেন পাত্রীর বড় ভাই মো. জাহিদুল ইসলাম মিলন হোসেন। তিনি বলেন, ইসলামী শরিয়ত ও সরকারি আইন মেনে তাদের বিয়ে সম্পন্ন হয়।

আরো পড়ুন : সবাই টিকা দেবে বললেও কবে দেবে সেটা বলেনি : পররাষ্ট্রমন্ত্রী
আরো পড়ুন : দুদকের মামলায় কর্ণফুলী গ্যাসের ২ কর্মকর্তা কারাগারে

শাম্মীর বড় ভাই আরও জানান, আমার বোন শাম্মী ঢাকার উত্তরায় থাকেন। সে আইন বিষয়ে পড়াশোনা শেষ করে হাইকোর্টে এক সিনিয়রের সঙ্গে প্র্যাকটিস করছেন। আইনি বিষয়ে পরমার্শ নিতে ২০ দিন আগে রেলমন্ত্রীর কাছে যায় আমার বোন। পরে আমার বোনকে মন্ত্রীর পছন্দ হয়।

পারিবারিকভাবে ৫ জুন উত্তরায় আমার বোনের বাসায় তাদের বিয়ে সম্পন্ন হয়।

বিয়েতে বরপক্ষে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী।

প্রসঙ্গত, নূরুল ইসলাম সুজনের স্ত্রী নিলুফার জাহান ২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে মারা যান। তাদের এক ছেলে ও দুই মেয়ে রয়েছে। তিন সন্তানেরই বিয়ে হয়েছে। ৬৫ বছর বয়সী নূরুল ইসলাম ১৯৫৬ সালের ৫ জানুয়ারি পঞ্চগড়ে জন্মগ্রহণ করেন। পঞ্চগড়-২ (বোদা-দেবীগঞ্জ) আসন থেকে নবম, দশম এবং একাদশ জাতীয় সংসদের সদস্য নির্বাচিত হন তিনি। ২০১৮ সালে নির্বাচিত হওয়ার পর রেলমন্ত্রী হন তিনি।

শেয়ার করুন