চট্টগ্রামবাসীর সাথে বিমাতাসুলভ আচরণ করছে সরকার : শাহাদাত

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, এই সরকার বারবার চট্টগ্রামবাসীর সাথে বিমাতাসুলভ আচরণ করছে। চট্টগ্রাম দেশের বাণিজ্যিক রাজধানী হওয়ার শর্তেও চট্টগ্রামের উন্নয়নে সরকার সব সময় উদাসীন। দীর্ঘ ৬ বছর ধরে এই অঞ্চলের বাণিজ্যিক ও আবাসিক গ্যাস সংযোগ বন্ধ থাকায় ছোট-বড় কলকারখানা বন্ধ হয়ে গেছে। তারপরেও ৬ বছর ধরে প্রতীক্ষায় থাকা ২৫ হাজার আবাসিক গ্যাস গ্রাহকদের জামানতের টাকা ফেরতের সিন্ধান্ত অমানবিক ও অনাকাঙ্খিত। এই ধরনের সিদ্ধান্ত চট্টগ্রামবাসীর সাথে প্রতারণার শামিল।

শুক্রবার (১৮ জুন) দুপুরে দলীয় কার্যালয় নাসিমন ভবনে চট্টগ্রাম গ্রাহক পরিষদ ও কেজিডিসিএল ঠিকাদার কল্যাণ সমিতির পক্ষ থেকে স্মারকলিপি প্রদানকালে একথা বলেন।

তিনি আরো বলেন, সরকারের এই হঠকারী সিদ্ধান্ত চট্টগ্রামবাসী মেনে নিবে না। বিএনপি জনগণের দল। আপনারা যেহেতু আমাদেরকে অবহিত করে স্মারকলিপি প্রদান করেছেন। আপনাদের যুক্তিক দাবির পক্ষে যে কোনো কর্মসূচিতে বিএনপি আপনাদের পাশে থাকবে।

ডা. শাহাদাত হোসেন কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করে বলেন, এই ধরনের হঠকারি সিদ্ধান্ত চট্টগ্রামবাসীর উপরে চাপিয়ে দিবেন না। অবিলম্বে এ সিদ্ধান্ত বাতিল করুণ। অন্যতায় চট্টগ্রামবাসীদের সাথে নিয়ে কঠোর আন্দোলনের কর্মসূচি ঘোষণা করা হবে।

এই সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক আলহাজ্ব আবদুল আজিজ, চট্টগ্রাম গ্রাহক পরিষদের সভাপতি এস এম নুরুল আলম, কেজিডিসিএল ঠিকাদার কল্যাণ সমিতির সভাপতি আলহাজ্ব ইকরাম চৌধুরী, চট্টগ্রাম গ্রাহক পরিষদের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আবুল বাশার, সিনিয়র সহ সভাপতি মোহাম্মদ জানে আলম, সহ সভাপতি এয়ার মোহাম্মদ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ জিয়া, ১৫নং বাকমনিরাম ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল ফয়েজ, চট্টগ্রাম গ্রাহক পরিষদের সহ সাধারণ সম্পাদক আসাদু রহমান টিপু, মোহাম্মদ সেলিম, ঠিকাদার কল্যাণ সমিতির সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ দুলাল, বাইজিদ হোসেন ডালি, গ্রাহক পরিষদের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ নুর নবী, ঠিকাদার কল্যাণ সমিতির সাংগঠনিক সম্পাদক হাজী মোহাম্মদ ফারুক আকবর, গ্রাহক পরিষদের অর্থ সম্পাদক মোহাম্মদ সাইদুল ইসলাম শহিদ, দপ্তর সম্পাদক মোহাম্মদ আবদুর রহিমসহ চট্টগ্রাম গ্রাহক পরিষদ ও ঠিকাদার কল্যাণ সমিতির প্রমুখ নেতৃবৃন্দ।

শেয়ার করুন