বঙ্গবন্ধু বাঙালির সংগ্রামী নীতি আদর্শের নাম: নাছির

চট্টগ্রাম : মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠাবাষির্কী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে ও সামাজিক দূরত্ব বজায় রেখে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার(২৩ জুন) বিকেলে নগরীর থিয়েটার ইনস্টিটিউট অডিটোরিয়ামে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

আলোচনা সভায় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ.জ.ম নাছির উদ্দীন বলেন, বাঙালি জাতির যতসব মহৎ অর্জন তা একমাত্র আওয়ামী লীগের মাধ্যমেই অর্জিত হয়েছে। বঙ্গবন্ধু শুধুমাত্র একজন মহামানবের নাম নয়। বঙ্গবন্ধু চিরকালীন বাঙালির সংগ্রামী নীতি আদর্শের নাম। আমরা যারা রাজনীতি করি তাদেরকে বঙ্গবন্ধুর এই নীতি নৈতিকতা আঁকড়ে ধরে এগুতে হবে, যেমনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার আদর্শে প্রাণিত হয়ে দেশকে বিশ্বসভায় মর্যাদার আসনে প্রতিষ্ঠিত করেছেন।

আরো পড়ুন : ‘সংগ্রাম ও ত্যাগের মধ্য দিয়ে আওয়ামীলীগের জন্ম’
আরো পড়ুন : হাটহাজারীর সাবেক ভাইস চেয়ারম্যান মুনির রিমান্ডে

তিনি আরো বলেন, শুধু আবেগ দিয়ে রাজনীতি হয়না। গঠনমূলক রাজনীতি ও সিদ্ধান্তই হল রাজনীতির ভিত্তি। তৃণমূল থেকেই এই ভিত্তিকে সুদৃঢ় করতে হবে।

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সংগঠনের সহ সভাপতি আলহাজ্ব নঈম উদ্দিন চৌধুরী ও সাংগঠনিক সম্পাদক নোমান আল মাহমুদ বক্তব্য রাখেন। সভায় সংগঠনের নেতৃবৃন্দসহ ওয়ার্ড, থানা ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।

শেয়ার করুন