সাংবাদিকদের নিয়ে হালদা চত্ত্বর উদ্বোধন করলেন ইউএনও

সাংবাদিকদের নিয়ে হালদা চত্ত্বর উদ্বোধন করলেন ইউএনও

বোরহান উদ্দিন (হাটহাজারী) : চট্টগ্রামের হাটহাজারীতে কর্মরত সাংবাদিকদের নিয়ে দৃষ্টিনন্দন হালদা চত্ত্বর উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুহুল আমিন।

শুক্রবার (২৫ জুন) সকালে উপজেলার গড়দুয়ারা ইউনিয়নস্থ নয়াহাট এলাকায় এ চত্ত্বর উদ্বোধন করা হয়।

নির্বাহী অফিসার রুহুল আমিনের পরিকল্পনা, উদ্যোগে ও বাস্তবায়নে স্থানীয় সাংসদ ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ ও উপজেলা প্রশাসনের অর্থায়নে চত্ত্বরটি উদ্বোধন শেষে রুহুল আমিন বলেন, এ স্থানটি মা মাছ ছাড়ার গুরুত্বপূর্ণ একটি স্থান।

এখানে রয়েছে কুম (ডিম ছাড়ার স্থান) এবং মা মাছ ডিম ছাড়ার শুরু এ স্থান। তাই এটি খুবই গুরুত্বপূর্ণ একটি স্থান সবার জন্য।

আরো পড়ুন : আইনি ক্ষমতা সম্পন্ন সিটি আদালত চাই : মেয়র
আরো পড়ুন : ছারপোকার মতো দল কেটে ফেলে এমন কাউকে ঢুকানো যাবেনা

ডিম ছাড়ার মৌসুমে স্থানীয় সাংবাদিকসহ সিনিয়র সাংবাদিক, গবেষক, শিক্ষার্থীসহ অসংখ্য মানুষ এখানে ভিড় করে অথচ এখানে বসার কোন স্থান নেই। সাংবাদিকদের সংবাদ সংগ্রহ করতে বিড়ম্বনা পোহাতে হয়। তাই এ চত্ত্বরটি করার পরিকল্পনা করা হয়। যাতে সবাই বসে তাদের কর্মসাধন করতে পারে। দৃষ্টিনন্দন এ চত্ত্বরে ৩০ থেকে ৪০ জন অনায়াসে বসে যে কোন সেমিনার করতে পারবে একইসাথে উপভোগ করতে পারবে হালদা নদীর অপরূপ দৃশ্য।

এ সময় উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মাইদুল ইসলাম, রাউজান প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা নিয়াজ মোর্শেদ, প্রশাসনিক কর্মকর্তা আব্দুর রহিম, আবু সায়েম, সুমন মোহরের, রবিউল ইসলাম, মনোয়ার হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।