যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ প্যানেল মেয়রের বিরুদ্ধে

নিহত মো. আজিম হোসেন শাহাদাত এবং অভিযুক্ত প্যানেল মেয়র শাখের ইসলাম রাজু

মিরসরাই (চট্টগ্রাম) : মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজুর বিরুদ্ধে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত মো. আজিম হোসেন শাহাদাত (২০) ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়নের হাসানগনিপুর এলাকার আব্দুল বাতেনের ছেলে।

শুক্রবার (২৬ জুন) রাতে মিরসরাই পৌরসভার হোপ মা ও শিশু হাসপাতালে এই ঘটনা ঘটে।

শনিবার বিকেলে ফেনী সদর হাসপাতাল মর্গে শাহাদাতের লাশের ময়নাতদন্তশেষে তার লাশ গ্রামের বাড়িতে নেয়া হয়েছে।

আরো পড়ুন : কর্ণফুলী পাড় লিজ দিয়ে কোনো শিল্প-কারখানা নয়: তাজুল
আরো পড়ুন : সোমবার থেকে সীমিত, বৃহস্পতিবার থেকে কঠোর লকডাউন

নিহত আজিমের পিতা আব্দুল বাতেন জানান, শুক্রবার (২৫ জুন) বিকাল ৪টায় তার ছেলে আজিম হোসেন শাহাদাতকে (২০) কাউন্সিলর রাজুর লোকজন বাসা থেকে তুলে হোপ মা ও শিশু হাসপাতালের ৬ষ্ট তলায় নিয়ে যায়। আমি ছেলেকে ধরে নিয়ে যাওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি হাসপাতালের একটি কক্ষে মোটা লাঠি দিয়ে রাজু ও তার সঙ্গী ফরিদ, তারেক ও জাহিদ আমার ছেলেকে বেদড়ক মারধর করছেন। আমি বাঁধা দিলে আমাকেও মারধর করেন। রাজু তার হাতে থাকা গাছের লাঠি দিয়ে আমার ছেলের মুখের উপর জোরে আঘাত করলে তার সামনের দুটি দাত পড়ে যায়। এসময় তার মুখ থেকে রক্ত ঝরতে থাকে। এরপর আমাকে ডেকে ছেলেকে নিয়ে দ্রুত চলে যেতে বলে। না হয় আমাকেও মেরে ফেলার হুমকি দেয়। আমি ছেলেকে নিয়ে ফেনী যাওয়ার পথে সে মারা যায়।

তিনি আরো বলেন, আমার ছেলেকে বিনা অপরাধে রাজু ও তার লোকজন হত্যা করেছে। কি এমন দোষ করলো যে তাকে একেবারে মেরে ফেলতে হবে?। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

খবর নিয়ে জানা গেছে, কাউন্সিলর রাজু মিরসরাই পৌরসভার ৪ নং ওয়ার্ডে অবস্থিত হোপ মা ও শিশু হাসপাতালে একটি কক্ষকে টর্চার সেল বানিয়ে বিভিন্ন সময় লোকজনকে ধরে নিয়ে মারধর করতেন। কেউ তার ভয়ে প্রতিবাদ করার সাহস পায় না। গত কয়েকদিন পূর্বে বারইয়ারহাট পৌর মাইক্রো ষ্ট্যান্ডে একটি মোবাইল চুরির ঘটনা ঘটেছে। সেই ঘটনায় বিচার করার নামে আজিমকে পিটিয়ে হত্যা করেন।

শনিবার (১৬ জুন) বিকেলে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, নিহতের পিতা আব্দুল বাতেন বাদি হয়ে মিরসরাই থানায় একটি হত্যা মামলা রুজু করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছি। হাসপাতালের একটি শয়ন কক্ষ থেকে রক্তাক্ত তোষক জব্ধ করা হয়েছে। আসামীদের চিহ্নিত করে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।