নাইক্ষ্যংছড়ি সীমান্তে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার

লাশ উদ্ধার

নাইক্ষ্যংছড়ি (বান্দরবান) : বান্দরবানের নাইক্ষ্যংছড়ি পাহাড়ের ঝিরির পথ থেকে অজ্ঞাত ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৬ জুন) রাত সাড়ে ৮টার দিকে উপজেলার সদর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ফুলতলী এলাকার সীমান্তের ৪৯ নং পিলার সংলগ্ন ঢেকুবুনিয়া গ্রামের একটি গহীন পাহাড়ের ঝিরির পথ থেকে লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ বলছে, নিহত ওই পুরুষের বয়স ২৮ থেকে ৩৫ বছরের মধ্যে হবে।

আরো পড়ুন : কঠোর লকডাউনে খোলা শিল্পকারখানা, সীমিত পরিসরে চলবে ব্যাংক
আরো পড়ুন : যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ প্যানেল মেয়রের বিরুদ্ধে

পুলিশ ও স্থানীয় লোকজন জানান, শনিবার সন্ধ্যার দিকে ওই এলাকার গহীন পাহাড়ের ঝিরির পথে অর্ধগলিত অবস্থায় ওই পুরুষ লাশ দেখতে পান স্থানীয় লোকজন। পরে খবর পেয়ে রাত ৮টার দিকে নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই লাশ উদ্ধার করে।

রবিবার (২৭ জুন) সকালে বিষটি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নাইক্ষ্যংছড়ি থানা অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

তিনি বলেন. ঘটনাস্থলে লাশের সুরতহাল করেছেন নাইক্ষ্যংছড়ি থানা পুলিশ।

পুলিশ জানান, ওই পুরুষ লাশটি পচে-গলে গেছে। দেখে এলাকাবাসীরা কেউ চিনতে পারছেন না। ধারণা করা হচ্ছে প্রায় ১০-১৫ এক দিন আগে থেকেই ওই স্থানে লাশটি পড়ে আছে। তবে স্থানীয়রা লাশটির শরীরের কাপড়চোপড় দেখে প্রাথমিক ভাবে ধারনা করছেন মায়ানমারের বিদ্রোহি সংগঠন “আরসা” এর সদস্য হতে পারে।

ময়নাতদন্তের জন্য লাশ বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন বলেন, ওই লাশটির পুরুষ পরিচয় ও হত্যাকাণ্ডের রহস্য উদ্‌ঘাটনের চেষ্টা চলছে। উদ্‌ঘাটন আর ময়নাতদন্তের ভিত্তিতে স্পষ্ট হওয়া যাবে মৃত্যুর রহস্য। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মামলা করা হবে।